Thursday, April 25, 2024

হাসপাতাল কর্তৃপক্ষকে ওরস্যালাইন হস্তান্তর করে কক্সবাজার জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক:

ঘূর্ণিঝড় মোখার আগাম প্রস্তুতি হিসেবে সায়াম মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষে থেকে কক্সবাজার জেলা ছাত্রলীগের কাছে পাঠানো ৫ হাজার খাওয়ার স্যালাইন কক্সবাজার সদর হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার সকালে কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্ববধায়ক ডা: মোমিনুর রহমানের কাছে স্যালাইন গুলো হস্তান্তর করেন জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি বলেন ‘ছাত্রলীগ অতীতের ন্যায় ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায়ও মানুষের পাশে থেকে কাজ করেছে। আর বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কার্মকান্ডের বিপরীতে বিএনপি জামায়াত উপহার দিয়েছে অগ্নি সন্ত্রাস ,মানুষের জানমালের ক্ষতিসাধন সহ নানা ধরনের নেতিবাচক ঘটনার।’

সদর হাসপাতালের কতৃপক্ষ বলছে গ্রীষ্মের এই সময়ে যখন হাসপাতালে ডায়েরিয়া আক্রান্ত রোগীর চিকিৎসায় হিমশিম খাচ্ছে হাসপাতাল কতৃপক্ষ এ অবস্থায় স্যালাইন গুলো ওরাল স্যালাইনের সংকট কাটাবে।

হাসপাতাল কতৃপক্ষ ছাত্রলীগের এধরণের উদ্যোগ কে সাধুবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ডা: সাকিব রেজা , ডা: জুনায়েদ , মইনউদ্দিন জনি , ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সহ সভাপতি সানজীদুল আলম সজীব , উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মুবিন চৌধুরী , সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আনাস আফিফ, উৎপল বড়ুয়া সহ আরো অনেক নেতাকর্মীরা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page