Thursday, May 9, 2024

দুর্গাপূজা উপলক্ষ্যে কক্সবাজারে সর্বদলীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

আসন্ন শারদীয় দুর্গাপূজা জেলা ব্যাপী শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে বিভিন্ন রাজনৈতিক দল,পেশাজীবি সংগঠন ও বিভিন্ন সম্প্রদায়ের বিশিষ্টজনের সাথে মতবিনিময় সভা করেছে জেলা পূজা উদযাপন পরিষদ।

মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্ম মন্দিরের বিভূতিভূষণ সেন মিলনায়তনে এই সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ -বিএনপি-জাসদ -জাতীয় পার্টির কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।

জেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি উজ্জ্বল করের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বেন্টু দাশের সঞ্চালনায় এই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা। অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় মৎস্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল, জেলা পাবলিক প্রসিকিউটর ফরিদুল আলম,এটিএম নুরূল বশর চৌধুরী ,সাবেক সংসদ সদস্য
নইমুল হক টুটুল, সভাপতি,জেলা জাসদ,আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক, জেলা জাসদ,
রফিকুল হুদা, সভাপতি,পৌর বিএনপি,মুহাম্মদ আলী জিন্নাহ,সাংবাদিক ও সাবেক ছাত্রনেতা,সেলিম নেওয়াজ, সাধারণ সম্পাদক, হোটেল মোটেল মালিক সমিতি,আমিনুল ইসলাম হাসান, সহ সভাপতি, জেলা দোকান মালিক সমিতি,এড. রেজাউর রহমান, সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামী লীগ,মোশারফ হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক, জেলা জাতীয় পার্টি,
মোহাম্মদ হোসাইন মাসু, সভাপতি, পৌর জাসদ,আসিফ উল মউলা সহ সভাপতি, পৌর আওয়ামীলীগ সহ বিভিন্ন ছাত্রসংগঠন এর নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় বক্তারা কক্সবাজারের অতীত সাম্প্রদায়িক সৌহার্দ্যের উদাহরণ টেনে এরকম সর্বদলীয় মতবিনিময় সভার প্রশংসা করে আসন্ন দুর্গাপূজায় নিজ নিজ দলের হয়ে সর্বোচ্চ সহায়তার আশ্বাস দেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page