Friday, May 10, 2024

মেলায় পর্যটকদের রুচিসম্মত খাবার পরিবেশনে আবারো প্রথম শালিক রেষ্টুরেন্ট

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে কক্সবাজারে অনুষ্ঠিত বিচ কার্নিভাল ও পর্যটন মেলায় পর্যটকদের রুচিসম্মত খাবার পরিবেশন করায় শালিক রেষ্টুরেন্টকে প্রথম পুরষ্কারে ভূষিত করা হয়েছে।

সুদীর্ঘ ১ যুগেরও অধিক সময়ধরে দেশী বিদেশি পর্যটক ও স্থানীয় ভোজনরসিকদের পরিচ্ছন্ন ও মানসম্মত সেবা দিয়ে যাচ্ছে পর্যটন রাজধানী খ্যাত কক্সবাজারের 

রেস্তোরাঁ জগতের এক বিশ্বস্থ নাম শালিক রেষ্টুরেন্ট।

বর্তমানে কলাতলীতে শালিক রেষ্টুরেন্টের দুটি শাখা চালু রয়েছে এবং পর্যটকদের মানসম্মত ও চাহিদা মোতাবেক খাবার পরিবেশন করে  সেবা দিয়ে যাচ্ছে। সদ্য সমাপ্ত হওয়া দ্বিতীয় বীচ কার্নিভালও পর্যটন মেলায় আগত দেশী বিদেশি পর্যটকদের সেবা ও খাবারের চাহিদা মেটাতে অপরাপর রেষ্টুরেন্ট এর পাশাপাশি শালিক রেষ্টুরেন্ট ও মেলায় অংশ গ্রহণ করে। অনুষ্ঠিত মেলায় শালিক রেষ্টুরেন্ট ৭ দিন ব্যাপী বিভিন্ন মুখরোচক খাবার পরিবেশন করে সেবা প্রদান করে। একারণে  জেলা প্রশাসন মনোনয়ন বোর্ডের সার্বিক জরিপ ও বিবেচনায় সর্বাধিক পরিচ্ছন্ন ও মানসম্মত খাবার পরিবেশন করায় শালিক রেষ্টুরেন্টকে মেলায় প্রথম পুরস্কারের ক্রেষ্ট প্রদান করা হয়। পর্যটন সচিব, জেলা প্রশাসক ও সম্মানিত অতিথি বর্গের নিকট থেকে ১ম পুরষ্কারের ক্রেষ্ট গ্রহণ করেন শালিক রেষ্টুরেন্টের সত্বাধিকারী মোহাম্মদ নাছির উদ্দীন।

এসময় শালিক রেষ্টুরেন্টের সত্বাধিকারী মোহাম্মদ নাছির উদ্দীন জেলা প্রশাসন সহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও শালিক রেষ্টুরেন্টের সুনাম ধরে রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য , গত ২০২২ সালে অনুষ্ঠিত  প্রথম বীচ কার্নিভাল ও পর্যটন মেলায়ও শালিক রেষ্টুরেন্ট অনুরুপ ভাবে সর্বোচ্চ সেবা প্রদান করায় ১ম স্থান অর্জন করে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page