Thursday, May 9, 2024

সুমাইয়ার বাজিমাত, বঙ্গমাতা গোল্ডকাপে সেমিফাইনাল নিশ্চিত করলো মহেশখালী

•কাব্য সৌরভ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ বালিকা দলে মুখোমুখি হয় মহেশখালী উপজেলা বনাম পেকুয়া উপজেলা।

শুক্রবার (২০ অক্টোবর) সকাল ১০ টায়
কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। এতে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে প্রথমার্ধের খেলায় দলকে প্রথম গোল এনে দেয় সুমাইয়া আক্তার।

পরে দ্বিতীয়ার্ধের খেলায় মৌসুমি একটি ও সুমাইয়ার দ্বিতীয় গোলে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে যায় মহেশখালী উপজেলা ফুটবল দল।

প্রতিপক্ষের গোলবারে বেশ কয়েকটি আক্রমণ করেও ব্যর্থ হয় পেকুয়া উপজেলা ফুটবল দল।খেলার নির্ধারিত সময় শেষে কড়া বাঁশি বাজিয়ে খেলার সমাপ্তি ঘোষণা করে রেফারি।

এতে প্রতিপক্ষকে বিশাল ব্যবধানে হারিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুর্ধ্ব১৭ বালিকা দলের শুভসূচনায় সেমিফাইনাল নিশ্চিত করে মহেশখালী উপজেলা দল।

খেলা শেষে মহেশখালী উপজেলা বালিকা দলের টিম ম্যানেজার এমরান উল্লাহ ও কোচ সাহাব উদ্দিন সাইফু বলেন, মহেশখালী উপজেলা বালিকা দল বরাবরের মতো সুন্দর খেলা উপহার দিয়ে আসছে। এবারেও আমরা শুভ সূচনা করেছি। জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে বিভাগে পর্যায়ে খেলা প্রত্যয় রয়েছে আমাদের।

একই দিন বালক দলের খেলায় মুখোমুখি হয় মহেশখালী উপজেলা বালক দল বনাম পেকুয়া উপজেলা বালক দল। এতে ২-০ গোলে পেকুয়া উপজেলা বালক দলকে হারিয়ে জয় নিশ্চিত করে মহেশখালী উপজেলা অনুর্ধ্ব’১৭ এর বালক দল। জয়ের এই ধারাবাহিকতায় উচ্ছ্বসিত মহেশখালী উপজেলা বালক ও বালিকা দলের খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্ট।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page