Tuesday, May 7, 2024

ঝাউতলা, লাইট হাউজসহ বিভিন্ন এলাকায় নৌকার প্রার্থী মাহাবুবের গনসংযোগ ও শুভেচ্ছা বিনিময়

শাহদে হৌছাইন মুবিন:

কক্সবাজার পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী মাবু বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেছেন। পাশাপাশি পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

শনিবার সকালে পৌরসভার ২ নং ওয়ার্ডের ঝাউতলা গাড়ীর মাঠ এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেন মাহাবুব। এসসময় এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান এবং শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

পরে বিকেলে তিনি শহরের ১২ নং ওয়ার্ডের লাইট হাউস পাড়া, সৈকত পাড়া, উত্তর কলাতলি আদর্শ পাড়া এলাকায় গণসংযোগকালে এলাকাবাসীর সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এসময় এলাকাবাসীদের কাছ থেকে নৌকায় ভোট চান।
একইদিন সন্ধ্যায় বৃহত্তর দক্ষিণ রুমালিয়ারছরা সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে আয়োজিত নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে প্রস্তুুতি সভায় অংশ নেন মাহাবুব। সেখানে তাকে ফুল দিয়ে বরণ করে নেন এলাকাবাসী।

সভায় বক্তারা এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং অবহেলিত এ এলাকার উন্নয়নে নৌকা মার্কায় ভোট দেওয়া অঙ্গিকার করেন।

নির্বাচিত হলে দক্ষিণ রুমালিয়ার ছরা এলাকার প্রধান সড়কটি ৬ মাসের মধ্যে করে দেওয়ার আশ্বাস দেন এবং আপরাধের দমনে দরকার পড়লে পৌরসভার টাকায় পুলিশ ফাঁড়ি নির্মান করার ঘোষণা দেন এবং এলাকার উন্নয়ন চাইলে নৌকায় ভোট চান মাহাবুব।
পরে এলাকাবাসিদের সাথে শুভেচ্ছা ও সালাম বিনিময় করেন মাহাবুব।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page