Monday, May 6, 2024

মহেশখালীতে সাড়ে ১২ ঘন্টা পর বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক

কাব্য সৌরভ, মহেশখালী-

মহেশখালীতে দীর্ঘ সাড়ে ১২ ঘন্টা পর বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

রবিবার (২০ আগস্ট) সকাল ৯ টার কিছু সময় পর মহেশখালী পল্লী বিদ্যুৎ গ্রিডের ৩৩ কেভির মাতারবাড়ি অংশের আন্ডারগ্রাউন্ড ক্যাবল ব্লাস্ট হওয়ায় পুরো উপজেলা জুড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিলো।

এই বিষয়ে রবিবার দুপুরে মহেশখালী পল্লী বিদ্যুৎ সমিতির উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মো. আল আমিন জানান, মহেশখালী ৩৩ কেভির আন্ডারগ্রাউন্ড ক্যাবল ব্লাস্ট হওয়ায় মহেশখালীর বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বিকল্পভাবে ওভারহেড লাইন নির্মাণ করে বিদ্যুৎ সরবরাহ চালু করতে আজ রাত ৮ টা পর্যন্ত সময় লাগতে পারে।

এদিকে রাত ৮ টায় বিদ্যুৎ সরবরাহ চালু হওয়ার আশ্বাস থাকলেও রাতের ৯ টায় ও বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়নি। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন পল্লী বিদ্যুৎ এর গ্রাহকরা। দীর্ঘ ১২ ঘন্টার লোডশেডিং এ অতিষ্ঠ দ্বীপাঞ্চলের প্রায় সাড়ে ৪ লক্ষ মানুষের জনজীবন।

জানতে চাইলে মহেশখালী পল্লী বিদ্যুৎ সমিতির উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মো. আল আমিন রবিবার (রাত ৯ টায়) জানান, বিদ্যুৎ সরবরাহ চালু হতে আরো ঘন্টাখানেক সময় লাগতে পারে। পরে রাত ১০ টায় বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হয়। মহেশখালী ৩৩ কেভি লাইন মাতারবাড়ি অংশে ব্লাস্ট হওয়ায় তার পাশেই বিকল্প ওভারহেড লাইন স্থাপন করে এই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হয়েছে বলে জানা যায়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page