Sunday, April 28, 2024

ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালো ১০, প্রার্থীতা ফিরে পেলো ২জন

শাহিদ মোস্তফা শাহিদ

আসন্ন ২৮ এপ্রিল ঈদগাঁও উপজেলার ৫ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য, সাধারণ সদস্যসহ ১০ জন। একই সাথে আপীল করে ২ জন চেয়ারম্যান পদপ্রার্থী তাদের প্রার্থীতা ফিরে পেয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৫ এপ্রিল পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার বাতিলের বিরুদ্ধে আপিলের শেষ দিন,দীর্ঘ শুনানি শেষে ৭ এপ্রিল জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আলম এবং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার পারভেজ তাদের প্রার্থীতা ফিরে পান। ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল কাদের, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আলম, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার পারভেজের বিরুদ্ধে ঋণখেলাপী এবং ক্রেডিট কার্ড সংক্রান্ত অভিযোগ ছিল সিআইবির।

এদিকে ৮ এপ্রিল ৫ ইউনিয়ন পরিষদের প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। এ দিন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ইমরুল কায়েস জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল হক, পোকখালী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবদুর রব হোসাইন, সংরক্ষিত নারী সদস্য রুবি আক্তার, এবং ইসলামাবাদ ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোহাম্মদ ইউছুপ, জালালাবাদ ৯নং ওয়ার্ড থেকে আবদু সালাম, জিয়াবুল মোর্শেদ ফরাজী,
ঈদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবু হেনা, এম শামশুল আলম, পোকখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ শরিয়ত উল্লাহ প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

ঈদগাঁও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবীর জানান ১০ প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার এবং ২ জন চেয়ারম্যান পদপ্রার্থী আপীলের মাধ্যমে প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ ৯ এপ্রিল প্রতীক বরাদ্দ হবে এবং ২৮ এপ্রিল বহুল কাঙ্ক্ষিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর, পোকখালী, ইসলামাবাদ, জালালাবাদ, ঈদগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page