Wednesday, May 8, 2024

পদত্যাগ করছেন রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল!

পদত্যাগ করছেন রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল!

নিজস্ব প্রতিবেদক

উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন কক্সবাজারের রামুর উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল। পদত্যাগের বিষয়ে ইতোমধ্যে তিনি সার্বিক প্রস্তুতিও নিয়েছেন বলে জানা গেছে। তিনি রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দলের দায়িত্ব পালন করছেন। এ বিষয়ে যোগাযোগ করা হলে টিটিএনকে সোহেল সরওয়ার কাজল জানান, জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন চাওয়ার লক্ষ্যেই উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। যারা আমাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছিলো সেই রামুর সর্বস্তরের মানুষের সাথে গেলো ১০ সেপ্টেম্বর সভা করেছিলাম, সেই সভায় সংসদ নির্বাচনে মনোনয়ন চাওয়ার জন্যে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করব কি না এমন মতামত চেয়েছিলাম যাতে রামুর মানুষ আমাকে সম্মতি দেয়। তাই এ সিদ্ধান্ত নিতে যাচ্ছি।
তিনি বলেন, সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে পদত্যাগ পত্র গৃহীত হবে আর মনোনয়ন না পেলে স্বপদে বহাল থাকবো এমন ভাবেই পদত্যাগ পত্র জমা দিতে চাই।
তাকে মনোনয়ন না দিলে তার অবস্থান কি থাকবে এমন প্রশ্নের জবাবে সোহেল সরওয়ার কাজল বলেন,দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবেন, এতে কেনো সন্দেহ নেই।
২০১৯ সালের ২৪ মার্চ বিদ্রোহী প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন রামু উপজেলা আওয়ামীলীগের এই সভাপতি। ২০২৪ সালে ২৪ মার্চ উপজেলা চেয়ারম্যান পদের মেয়াদ শেষ হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page