Wednesday, May 8, 2024

মহেশখালীতে পুলিশের অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী গফুর আটক

মহেশখালী প্রতিনিধি-

মহেশখালী থানার বিশেষ অভিযানে অস্ত্র ও গুলিসহ আব্দুল গফুর (৩২) নামের এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ অক্টোবর ২০২৩) দিবাগত রাত আড়াই টায় উপজেলার কালারমারছড়া আধাঁরঘোনা নামক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মহেশখালী থানার উপপরিদর্শক (এস.আই) আবু বক্কর সিদ্দিক ও তাঁর সঙ্গীয় ফোর্স।

এসময় কালারমারছড়ার আঁধারঘোনার ছাবেকের ভাড়া বাসা থেকে আব্দুল গফুর কে আটক করা হয়। পরে তার হেফাজত থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, মহেশখালী থানার এসআই আবু বক্কর, মহিউদ্দিন ভূঁইয়া, এএসআই জসিম উদ্দিন, এএসআই ফিরোজ আলম এবং এসআই অপু-দে বিশেষ অভিযান চালিয়ে এই দুর্ধর্ষ সন্ত্রাসীকে আটক করে। তার কাছ থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, আটক গফুরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, অপহরণসহ ১০ এর অধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা প্রক্রিয়াধীন।

আটক গফুর কালারমারছড়া ফকিরজোমপাড়ার মো. ইউনুস প্রকাশ বার্মাইয়া ইউনুসের পুত্র।

স্থানীয়রা জানায়, গফুর প্রকাশ বার্মাইয়া গফুর এলাকায় ত্রাসের রাজত্ব করতো। তার ভয়ে স্থানীয় মানুষ মুখ খুলতে পারতো না। তার গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে আসবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page