Saturday, May 11, 2024

সরকারি নিবন্ধন পেল গজালিয়া সোশ্যাল এন্ড বিজনেস গ্রুপ যুব সংগঠন

স্টাফ রিপোর্টার, ঈদগাঁও:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয় থেকে যুউঅ/১০৫ নিবন্ধন সনদ পেল
গজালিয়া সোশ্যাল এন্ড বিজনেস গ্রুপ যুব সংগঠন।

মঙ্গলবার (২৯ আগস্ট ) বিকেলে কক্সবাজার জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যালয়ে, সংগঠনের সভাপতি মোঃ সিহাব উদ্দিন সিহাব ও সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের হাতে নিবন্ধন সনদ তোলে দেয় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক সাইফুদ্দিন মোহাম্মদ হাসান।

এসময় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক,মো: মাহবুবুর রহমান, এনজিও সংস্থা ইপসা সিভিক প্রকল্প কক্সবাজার সদর উপজেলা ম্যানেজার আবিদুর রহমান, সদর উপজেলা অ্যাসোসিয়েট ফিল্ড অফিসার,শায়লা মোস্তফা,সংগঠনের সহ-সভাপতি রেজাউল করিম,সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত,পরিকল্পনা বিষয়ক সম্পাদক আজম শাহিন,পরিবেশ বিষয়ক সম্পাদক,সাঈদুল ইসলাম উপস্থিত ছিলেন।

জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক সাইফুদ্দিন মোহাম্মদ হাসান জানান,
কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলা, ইসলামাবাদ ইউনিয়নের “গজালিয়া সোশ্যাল এন্ড বিজনেস গ্রুপ(জিএসবি গ্রুপ) যুব সংগঠন” কে (নিবন্ধন এবং পরিচালনা) আইন, ২০১৫ এর ধারা-৪ এবং যুব সংগঠন (নিবন্ধন ও পরিচালনা) বিধিমালা, ২০১৭ এর বিধি-৩ (৪) এর অধীন নিবন্ধন সনদ প্রদান করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের আগস্ট মাসের ০৬ তারিখে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের
গজালিয়া সোশ্যাল এন্ড বিজনেস গ্রুপ যুব সংগঠন নামে নিবন্ধন নম্বর যুউঅ/১০৫ এর ১০৬০৯ ক্রমিক নাম্বার একটি নিবন্ধন সনদ সাক্ষরিত ভাবে প্রদান করে কক্সবাজার জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সাইফুদ্দিন মোহাম্মদ হাসান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page