Monday, April 29, 2024

টাইগার শিবিরে দুঃসংবাদ- বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেল এবাদত হোসেনের

ডেস্ক রিপোর্ট :

এশিয়া কাপের দলে থাকলেও শেষ পর্যন্ত বাদ পড়েন পেসার ইবাদত হোসেন। হাঁটুর ইনজুরির কারণে শঙ্কা ছিল তার ওয়ানডে বিশ্বকাপে খেলা নিয়ে। অবশেষে সেই শঙ্কা সত্যি হলো। জানা গেছে, অপারেশনের কারণে ওয়ানডে বিশ্বকাপ খেলতে পারবেন না তিনি।

বুধবার এ বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অন্তত ৯ মাস তিনি মাঠের বাহিরে থাকবেন।

এদিকে ফেসবুকে ইবাদত নিজেই জানিয়েছেন তার অস্ত্রোপচারের কথা। জীবনে প্রথমবার অপারেশন থিয়েটারে যাওয়ার কথা উল্লেখ করে ইবাদত সবার দোয়া চেয়েছেন।

ঘরের মাঠে আফগান সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ইবাদত। আফগানিস্তানের ইনিংসের ৪২তম ওভারের তৃতীয় বল করার সময় লাফ দিতে গিয়ে আম্পায়ার গাজী সোহেলের কাঁধে বাড়ি খায় ইবাদতের হাত। আর এমন ধাক্কা খেয়ে রানআপে নিজেকে ঠিক থামাতে পারেননি। ফলে পেছন ঘুরে পড়ে যান মাটিতে, তখনই পায়ে আঘাত পান ইবাদত।

এর পর তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়। কিন্তু এই সময়ে চোট গুরুতর অনুধাবন করতে পেরে এ পেসারকে নিয়ে নতুন পরিকল্পনা করেন ফিজিও। ধারণা করা হয়েছিল, এশিয়া কাপ দিয়ে আবারও মাঠে ফিরবেন তিনি। তবে পুরোপুরি ফিট না হওয়ায় তাকে নিয়ে আর ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট।

শেষ পর্যন্ত তার জায়গায় এশিয়া কাপের স্কোয়াডে জায়গা পান তরুণ পেসার তানজিম হাসান সাকিব। এর পরই ইবাদতকে বিশ্বকাপে পেতে ওঠেপড়ে লাগে বিসিবি। যার কারণে ইবাদতের আরও ভালো চিকিৎসার জন্য লন্ডনে পাঠানো হয়।

বুধবার সকালে জানা যায়, লন্ডনে ডাক্তারের ছুরি-কাঁচির নিচে জেতে হচ্ছে ইবাদতকে। যার কারণে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page