Thursday, May 16, 2024

গাজীপুরের শ্রমিক নেতা শহিদ হত্যায় জড়িত বাবুলকে কক্সবাজারে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের শ্রমিক নেতা শহিদুল ইসলাম শহিদ হত্যা মামলার অন্যতম আসামী আকাশ আহমেদ বাবুৃল (৪৩) কে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

শুক্রবার ভোররাতে তাকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ উপ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

গ্রেফতার বাবুল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার বটটেকি এলাকার সিদ্দীকুর রহমানের ছেলে।

র‍্যাব-১৫ উপ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক বলেন- গেল ২১ জুন গাজীপুরের টঙ্গী সাতাইশ এলাকায় একটি গার্মেন্টস কোম্পানীতে শ্রমিকদের বেতন বোনাস নিয়ে কথা বলতে যান নিহত শহিদুল ইসলাম শহিদ। সেখান থেকে ফেরার পথে গ্রেফতার আকাশসহ সংঘবদ্ধ ১২/১৩ জন দুর্বৃত্ত তাকে উপর্যুপুরি আঘাত করে। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান- এ ঘটনায় ৬ জনকে এজাহারভুক্ত করে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়। যেখানে দুই নাম্বার আসামী করা হয় বাবুলকে। তারপর থেকে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। তারই অংশ হিসেবে শুক্রবার ভোররাতে কক্সবাজারের কলাতলীর হোটেল-মোটেল জোনে অভিযান চালিয়ে আসামী আকাশ আহমেদ বাবুলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে শহিদ হত্যাকান্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাবেরর এই কর্মকর্তা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page