Monday, April 29, 2024

হামলাকারীদের নাম বলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন টেকনাফের সাবের

নিজস্ব প্রতিবেদক

হামলাকারীদের বর্ণনা দেওয়ার কয়েক মিনিট পরেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন টেকনাফের শ্রমিকলীগ কর্মী সাবের। টিটিএন তার শেষ মূহুর্তের এমন এক বক্তব্য প্রচার করেছে যেখানে হামলা ও হামলাকারীদের বিষয়ে বর্ণনা দিয়েছেন সাবের নিজেই। এর আগে গত ৩ এপ্রিল চাঁদা দাবি করে তার উপরে ৪-৫ জন মিলে সন্ত্রাসী হামলা চালায় বলে দাবি করেন নিহতের পরিবার।

বুধবার (১০ এপ্রিল) দিনগত রাত ১ টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত সাবেরের বাড়ি টেকনাফ পৌরসভা ৯নং ওয়ার্ডের দক্ষিণ জালিয়া পাড়া এলাকায়।

নিহতের স্বজনরা জানান, ৩ এপ্রিল বিকেলে টেকনাফ শহরের বার্মিজ মার্কেট এলাকায় সাবেরের দোকানে গিয়ে চাঁদা দাবী করেন স্থানীয় কিছু চাঁদাবাজ। চাঁদা দিতে অস্বীকার করলে সাবেরের উপর ক্ষিপ্ত হয়ে চাঁদাবাজ চক্রের ৪ থেকে ৫ জন তাকে দোকান থেকে বের করে বেধড়ক মারধর করে ।

তার পরিবার জানায়, ঘটনার পর উদ্ধার করে সাবেরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সাবেরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রামে রেফার করা হয়।

চট্টগ্রামেট চিকিৎসক তার শারীরিক পরীক্ষা করে জানায়, মারধরের ফলে সাবেরের হৃদপিণ্ড ও কিডনিতে গুরুতর আঘাত হয়েছে। এমতাবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে বাঁচানো সম্ভব না বলে জানায়। পরে চট্রগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করান তার স্বজনরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page