Monday, April 29, 2024

আবু তৈয়ব চৌধুরীর উপর হামলাকারি আইনজীবীদের শাস্তির দাবীতে ঈদগাঁও তে মানববন্ধন

শাহিদ মোস্তফা:

কক্সবাজার জেলা পোলট্রি ফিড মালিক সমিতির সভাপতি,তরুণ সমাজ সেবক, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবু তৈয়ব চৌধুরীর উপর ন্যাক্করজনক হামলার প্রতিবাদে ঈদগাঁওতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে ঈদগাঁও বাস-স্টেশন চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। বাস স্টেশন বাজার ব্যবসায়ী পরিচালানা কমিটি সহ বেশ কয়েকটি সামাজিক সংগঠনের ব্যানারে আয়োজন করা হয় মানববন্ধন ও প্রতিবাদ সভার।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করে বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম এমইউপি, শিক্ষক গিয়াস উদ্দিন, ব্যবসায়ী কামরুল ইসলাম, মাস্টার কপিল উদ্দিন, দিদারুল ইসলাম এমইউপি, কৃষক লীগ নেতা আবছার কামাল, আওয়ামী লীগ নেতা নুরুল কবির নুরু কোম্পানি, ছাত্র লীগ নেতা আবু হেনা বিশাদ, ইরফানুল করিম সহ অনেকেই।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তার বলেন, গত বৃহস্পতিবার আদালত চত্বরে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জের ধরে আবু তৈয়ব চৌধুরীর উপর নগ্ন হামলা চালায় কয়েকজন আইনজীবী। তাদের শাস্তি দাবি করে বক্তারা বলেন, বিজ্ঞ আদালত মানুষের সর্বোচ্চ নিরাপদ আশ্রয়। সেখানে একজন বিচারপ্রার্থী হামলার শিকার হবে তাও আইনজীবীদের দ্বারা তা কোনো সভ্য সমাজে হতে পারে না।

সংগঠিত ঘটনার ন্যায় বিচার আশা করে মানববন্ধন কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page