Thursday, April 25, 2024

ঈদগাঁওতে দেয়াল পড়ে পরিবহন শ্রমিকের মৃত্যু, আহত পথচারী

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাজারের দক্ষিণ পাশে ঝুঁকিপূর্ণ দেয়াল ধ্বংসে পড়ে নুরুল হুদা (৪৫) প্রকাশ পুতু নামের এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত নুরুল হুদা উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ওয়াহেদর পাড়া এলাকার মৃত আসাদ আলীর ছেলে।

২০ মে শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে বর্ণিত স্থানে। মৃতদেহ উদ্ধার করে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় আরো একজন পথচারী আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক। স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী জানায়, বর্ণিত স্থানে জনৈক ব্যক্তির নির্মাণাধীন ভবনের সীমান প্রাচীরের ঝুঁকি পূর্ণ দেয়াল ছিল৷ঘটনাস্থলের পাশে একটি সরু পথ দিয়ে হেঁটে যাচ্ছিল নিহত নুরুল হুদা ও আহত অজ্ঞাতনামা ব্যক্তি। এ সময় হঠাৎ দেয়াল ধ্বংসে পড়লে ঘটনাস্থলে প্রাণ হারায় নুরুল হুদা।

স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী আধুনিক হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন, অপর জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে নিহত নুরুল হুদার পরিবারের কোনো অভিযোগ না থাকায় অতিরিক্ত জেলা প্রশাসক (এডিএম) বরাবরে বিনা ময়না তদন্তে আবেদন করার অঙ্গিকারে মৃতদেহ নিয়ে যায়।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে মৃতদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page