Monday, May 6, 2024

গেরস্তকে দুই ঘন্টা পিটিয়ে গরু লুট!

শাহিদ মোস্তফা শাহিদ:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নে আবদু শুক্কুর নামের একজনকে দুই ঘন্টা বেধড়ক পিটিয়ে বাছুরসহ ৫ টি গরু লুট করেছে অস্ত্রধারী ডাকাত দলের সদস্যরা। একই রাতে আমির হোসেন ও এক নারীর দুটি মুদির দোকানেও ডাকাতি করে বলে জানান স্থানীয়রা।

আহত আবদু শুক্কুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক কিংবা সনাক্ত করতে পারেনি।

১৮ ডিসেম্বর (সোমবার) ভোর রাতে ঘটনাটি ঘটে। ভুক্তভোগী আবদু শুক্কুর জানান, ৭/৮ জনের মুখোশ পরিহিত অস্ত্রধারী ডাকাত দলের সদস্যরা তার গোয়াল ঘর থেকে বাছুরসহ ৫ টি গরু লুট করে নিয়ে যায়। বিষয়টি টের পেয়ে ডাকাত দলের সদস্যদের বাধা প্রদান করলে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে উপর্যুপরি মারধর করে।

প্রায় দুই ঘন্টা বেধড়ক পিটিয়ে আব্দুর শুক্কুরকে আহত করে বলে জানান তার স্ত্রী।

একই রাতে স্থানীয় দুটি দোকানেও লুটপাট চালায় বলে জানায় ইসলামপুর ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য আবদু শুক্কুর। পরে ভুক্তভোগীরা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করলে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী আবদু শুক্কুর জানান, লুট হওয়া ৫টি গরু থেকে বাছুর দু’টি এলাকায় ছেড়ে দেয়, দুপুরের দিকে বাছুর দু’টির সন্ধান পেলেও প্রায় ২ লাখ টাকা দামের আরো ৩ টি গরু হারিয়ে হতবিহ্বল হয়ে পড়েছে আহত আবদু শুক্কুর ও তার পরিবার।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, ভুক্তভোগীদের লিখিত এজাহার দিতে বলা হয়েছে। এজাহার পেলে তদন্ত পূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page