Friday, May 17, 2024

পার্নো মিত্র ও শ্রাবন্তীর যে ছবিগুলো নিয়ে নেটপাড়া সরগরম

টিটিএন ডেস্ক:

সোশ্যাল মিডিয়ায় আচ্ছন্ন সময়টা এমন- তারকাদের কাজের চেয়ে ব্যক্তিগত অধ্যায় নিয়ে বেশি চর্চা হয়। এই যেমন খবরের শিরোনামে উঠে এলেন টলিউডের দুই অভিনেত্রী পার্নো মিত্র ও শ্রাবন্তী চ্যাটার্জি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই তারা নেটপাড়ায় হৈচৈ ফেলে দিয়েছেন।

ক’দিন আগেই শেষ হয়েছে দুর্গাপূজা। আনন্দ-উচ্ছ্বাসে সেটা উপভোগ করেছেন পার্নো। পূজা মণ্ডপে দেব-দেবীর সামনে বসে তুলেছেন কয়েকটি ছবি। তার মধ্যে দুটি ছবি শেয়ার করলেন সম্প্রতি। কমলা পাড়ের সাদা শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ। মুখে উচ্ছ্বাসের হাসি।

এ ছবি দেখে পার্নোর অনুসারীদের একাংশ মুগ্ধতা প্রকাশ করেছেন বটে। কিন্তু আরেক অংশের কাছ থেকে তেড়ে আসছে নিন্দা, কটাক্ষ। কারণ একটি ছবিতে অভিনেত্রীর ক্লিভেজ দৃশ্যমান। এ নিয়ে কেউ বলেছেন, ‘ক্লিভেজ না দেখালে কি আধুনিক হওয়া যায় না?’ কেউ আবার কটাক্ষ করেছেন এভাবে, ‘শরীরটা না থাকলে যে কী হতো!’ আরেক অনুসারী পূজার কথা টেনে প্রশ্ন ছুঁড়েছেন, ‘পূজার মধ্যেও এ রকম ফ্যাশনে আসা লাগে?’

জার মণ্ডপে পার্নো মিত্রর আরও একটি ছবি
যদিও এমন নেতিবাচক মন্তব্য নিয়মিতই জোটে পার্নো মিত্রর ঝুলিতে। তাই অভ্যস্ত হয়ে গেছেন। এখন আর এসব নিয়ে প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন মনে করেন না ‘ডুব’ অভিনেত্রী।

অন্যদিকে নিয়মিত সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখা শ্রাবন্তী চ্যাটার্জি এবার থাইল্যান্ড থেকে ঝড় তুললেন ভক্তদের মনে। রবিবার (২৯ অক্টোবর) সুইমিং পুলে গা ডুবিয়ে কয়েকটি ছবি ধারণ করেছেন অভিনেত্রী। গোলাপি অন্তর্বাসের সঙ্গে চোখে সানগ্লাস। সেই ছবি দেখে যেন ‘হা’ হয়ে আছে তার ভক্তরা।

ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘ছুটির দিনে ভ্রমণের সুযোগ’। হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন থেকে জানা গেছে, ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনিকে নিয়ে থাইল্যান্ড ভ্রমণে গেছেন শ্রাবন্তী। কাজ থেকে বিরাম পেলেই তারা একত্রে ঘুরতে যান। এবারের সফরের মূল উদ্দেশ্য দামিনির জন্মদিন পালন; যেটা ছিল গত ২৭ অক্টোবর।

শ্রাবন্তীর পূজার সাজ
প্রসঙ্গত, পার্নো মিত্রকে সর্বশেষ দেখা গেছে সেপ্টেম্বরে মুক্তি পাওয়া ‘তারকার মৃত্যু’ ছবিতে। আর শ্রাবন্তী বর্তমানে কাজ করছেন ‘দেবী চৌধুরানী’ ছবিতে। এটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page