Tuesday, May 7, 2024

বিএনপির সবই ধ্বংসাত্মক: মাতামুহুরি সেতু উদ্বোধনকালে প্রধানমন্ত্রী

শাহেদ হোছাইন মুবিন :

কক্সবাজারের চকরিয়া মাতামুহুরি সেতুসহ দেশজুড়ে ১৫০টি সেতু,১৪টি ওভারপাস ও নবনির্মিত অন্যান্য অবকাঠামো ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তেজগাঁও সড়ক ভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশের ১৫০ টি সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, ২০০১ সালে জামাত বিএনপি ক্ষমতায় এসে এদেশকে জঙ্গীবাদ, সন্ত্রাস দুর্নীতির আখড়া করে ফেলেছিলো। এখন তারা (বিএনপি) অবাধ-নিরপেক্ষ নির্বাচন নিয়ে কথা বলে, নানান কথা বলে। সেটা নিয়ে আমি এখন সমালোচনা করতে চাই না। কারণ, অনেকগুলো ভালো কাজ করেছি ভালো কথাগুলো বলে যেতে চাই। কিন্তু এদের (বিএনপি) কথা এবং এদের কাজ সবই ধ্বংসাত্মক। এ ব্যাপারে দেশবাসীকে আমি সতর্ক করতে চাই। আজকে এই উন্নয়নগুলো ধ্বংস করুক সেটা আমরা চাই না।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট জনশক্তি, স্মার্ট সরকার, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সমাজ গড়ার মাধ্যমে বাংলাদেশ হবে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ।

এ সময় প্রধানমন্ত্রী ফিলিস্তিন ইস্যুতে মসজিদ-মন্দিরসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে ফিলিস্তিনে নির্যাতিতদের জন্য দোয়া ও প্রার্থনার নির্দেশ দেন। পাশাপাশি শনিবার জাতীয় শোক দিবস হিসেবে পালনের ঘোষণাও দেন তিনি।

এদিকে এ উপলক্ষে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কক্সবাজারের চকরিয়ায় ৩৫৫.৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত মাতামুহুরি সেতুরও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এসময় কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহীন ইমরান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) বিভীষণ কান্তি দাশ, কক্সবাজার সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহে আরফিন,পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দজাদী মাহবুবা মঞ্জুর মৌনাসহ সরকারি বিভিন্ন দপ্তরের সংশ্লিষ্টরা কর্মকর্তারা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page