Saturday, April 27, 2024

টেকনাফে বিয়েবাড়িতে ডাকাতি ও স্বর্ণ লুটের ঘটনার মূল হোতা সহ গ্রেফতার- ২

মো: শাহীন, টেকনাফ :

টেকনাফে অভিযান চালিয়ে বিয়ে বাড়ীতে অস্ত্রের মুখে জিম্মি করে নববধূর স্বর্ণ ডাকাতির মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারি কোনা পাড়া এলাকার আবুল মন্জুরের ছেলে মোঃ রাসেল(৩২), হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী পূর্ব মহেষখালীয়া পাড়া এলাকার মৃত আবুল মঞ্জুরের ছেলে মোঃ ইউনুছ (১৯)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল হালিম জানান, গত ১৩ মার্চ সন্ধ্যার সময় টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের হলবুনিয়া এলাকার গিয়াস উদ্দিন এর বিয়ে বাড়িতে ঢুকে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুখে মাস্ক পড়ে অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণনাশের হুমকি দিয়ে নববধূ হালিমাতুস সাদিয়ার গায়ে থাকা ৪ আনা স্বর্ণের দুল, ১ভরি ওজনের গলার নেকলেস, গলায় থাকা সিটি গোল্ড এর একটি চেইন এবং দুইটি মোবাইল ফোন ডাকাত ছিনিয়ে নিয়ে যায়। উক্ত ঘটনার পর ৫ মে রাত ১১ টার সময় থানা পুলিশের একটি বিশেষ টিম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঢালামুখ এলাকায় অভিযান চালিয়ে বিয়ের বাড়িতে ডাকাতি ঘটনার সাথে জড়িত মোঃ রাসেলকে গ্রেফতার করে। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে ঘটনায় লুন্ঠিত মোবাইল ফোন সহ মোঃ ইউনুছ কে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিরা নিজের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল এর বিরুদ্ধে দুইটি খুন ও একটি অস্ত্র আইনে মামলা সহ তিনটি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page