Saturday, May 18, 2024

মেসির সামনে এবার অ্যাওয়ে ম্যাচের ‘চ্যালেঞ্জ’

টিটিএন ডেস্ক:

লিওনেল মেসি মাঠে নামবেন আর চ্যালেঞ্জ নেবেন না তা কী করে হয়? যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ার পর থেকেই তো একের পর এক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হচ্ছে বিশ্বকাপজয়ী ফুটবলারকে।

তার নতুন ক্লাব ইন্টার মায়ামির সঙ্গে খাপ খাওয়ানোর চ্যালেঞ্জ ছিল সবার আগে। দারুণ ফুটবলে সেই রসায়ন পেয়ে গেছেন এলএম টেন। সেই সঙ্গে দলকে জেতানোর চ্যালেঞ্জও ছিল তার।

মেসির ক্লাবে যোগদানের আগের ছয়টি ম্যাচে যেখানে কোনও জয় ছিল না মায়ামির, সেখানে টানা তিনটি ম্যাচেই জিতেছে তার দল। মেসিও খেলছেন দুর্দান্ত। তাতে সব মিলিয়ে দলের প্রতি প্রত্যাশাও বেড়েছে সমর্থকদের।

এবার, মেসি এক নতুন চ্যালেঞ্জ নিতে যাচ্ছেন। মায়ামিতে যোগদানের পর মেসি তিনটি ম্যাচই খেলেছেন ঘরের মাঠে। এবার মেসিকে নামতে হচ্ছে অ্যাওয়ে পরীক্ষায়।

সোমবার (৭ আগস্ট) লিগ কাপের পরবর্তী ম্যাচ হবে এফসি ডালাসের মাঠে। দুই দল মুখোমুখি হবে লিগ কাপ শেষ ষোলোর ম্যাচে। প্রথম অ্যাওয়ে ম্যাচে মেসি কেমন করেন সেটাই দেখার।

এদিকে, এই ম্যাচের টিকিট বাজারে ছাড়ার মাত্র ১০ মিনিটেই বিক্রি হয়ে যাওয়ার খবর বেরিয়েছে। এ বছর ডালাসে মেসির আর খেলার সম্ভাবনা নেই। তাই তাকে দেখতে টিকিটের চাহিদা ছিল প্রচুর।

টেক্সাসের ফ্রিসকোতে টয়োটা স্টেডিয়ামের ধারণক্ষমতাও মাত্র ২০ হাজার ৫০ জন। তাইতো স্বাভাবিক মূল্যের চেয়ে বহুগুণ দাম দিয়ে টিকিট কিনেছেন সমর্থকরা। মেসির অভিষেক ম্যাচেও এমনটা হয়েছিল। যেখানে এক কোটি টাকাতেও বিক্রি হয়েছিল অনেক টিকিট।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page