Saturday, May 4, 2024

শরীরে পঁচন ধরেছে খলিলের, সহযোগিতায় বাঁচবে প্রাণ

রামু,প্রতিনিধি :

বছরখানেক আগে কক্সবাজারের মরিচ্যায় বাস-রিকশার এক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালং বাসিন্দা দিনমজুর খলিলুর রহমান।

মারাত্মক আহত হয়ে সে সময় তার সর্বস্ব দিয়ে তিনি চিকিৎসা চালিয়ে যেতে থাকেন। সর্বশেষ তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সর্বশেষ এবছরের শুরুতে এসে তার সর্বস্ব শেষ হলে চিকিৎসা বন্ধ হয়ে যায়। ঘরে নিয়ে আসেন তার আত্মীয় স্বজন। বর্তমানে তার শরীরের চারটি অংশে পঁচন ধরেছে, ছড়াচ্ছে মারাত্মক দুর্গন্ধ।

সর্বশেষ তার স্ত্রী ছেড়ে চলে যান খলিলুর রহমানকে। তিন সন্তানের জনক খলিলুর রহমান অর্থাভাবে চিকিৎসা করাতে না পেরে বর্তমানে মরণাপন্ন হয়ে পড়েছেন।

জানা গেছে, খলিলুর রহমানের চিকিৎসা দরকার প্রায় পাঁচ লাখ টাকা। ইতোমধ্যে খলিলুর রহমানের চিকিৎসা ব্যয় বহনের জন্য কাজ করছেন খুনিয়াপালং এর একদল সেচ্ছাসেবী। তাদের মধ্যে নুরুল আমিন জানান, দরিদ্র অসহায় খলিলুর রহমান শুধুমাত্র পাঁচ লাখ টাকার জন্য মারা যেতে পারেন না। আমরা যার যার অবস্থান থেকে পঞ্চাশ একশো টাকা করে সহযোগিতা করলেও বেঁচে যাবে খলিলুর রহমানের প্রাণ ও তার তিন সন্তানের জীবন।

এরই মধ্যে খলিলুর রহমানের চিকিৎসা সহায়তায় বিকাশ ও নগদ মোবাইল ব্যংকিং একাউন্ট খোলা হয়েছে। দেশের যেকোন প্রান্ত থেকে খলিলুর রহমানের চিকিৎসায় যেকোন সহায়তা পাঠাতে পারববেন (01871777153) বিকাশ ও নগদ পারসোনাল নাম্বারে। তাছাড়া তার চিকিৎসা সংক্রান্ত যেকোন জিজ্ঞাসার জন্য যোগাযোগ করা যাবে সেচ্ছাসেবক নুরুল আমিনের (01855305796) নাম্বারে।

সমাজের সকল শ্রেণীর মানুষের অল্প অল্প সহযোগিতায় আবারো দিনমজুরের কাজে ফিরতে পারবে খলিল ও তার তিন সন্তান বেড়ে উঠবে আনন্দে এমনটা প্রত্যাশা তার স্বজনদের।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page