Saturday, May 18, 2024

রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে সভাপতি তপন, সা.সম্পাদক আবু বক্কর

আবুল কাসেম সাগর, রামু :

সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, বাংলাদেশ জঙ্গিমুক্ত, সম্প্রীতির দেশ। আমরা কখনও অস্ত্রবাজের বাংলাদেশ গড়তে পারি না। বিএনপি আবারও বিদেশি বন্ধুদের নিয়ে, আবার ক্ষমতায় আসতে চায়। বিএনপি দলের কোনো যোগ্যতা নেই। তারা দুর্নীতিবাজদের নিয়ে আবারও ক্ষমতায় যেতে চায়। করোনা কালে কখনও মানুষের খবর নেয় নাই, তাদেরকে আর কখনও প্রশ্রয় দেয়া হবে না। গতকাল শুক্রবার (১৪ জুলাই) বিকালে রামু উপজেলা স্বেচ্ছা সেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলার সভাপতি এডভোকেট মোজাফফর আহমদ হেলালীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলন উদ্বোধন করেন। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি, কক্সবাজার জেলার আহবায়ক মো. রহিম উদ্দিন।

ত্রি-বার্ষিক সম্মেলনের শুরুতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলা সাধারণ সম্পদাক তপন মল্লিক সাংগঠনিক রিপোর্ট পাঠ ও যুগ্ম-সম্পাদক আবু বক্কর ছিদ্দিক শোক প্রস্তাব পাঠ করেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল স্বেচ্ছা সেবক লীগের নেতাকর্মীদের সর্তক করে বলেন, আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। আপনারা সকলেই ঐক্যবদ্ধ থাকুন। ইনশাল্লাহ আগামী নির্বাচনে শত প্রতিকূলতা ও শত বাঁধার পরও, এই আসনটুকু আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেবো। শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় জয়ী করতে পারলে, সেদিন স্বেচ্ছা সেবক লীগ বিজয়ী হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ড. মো. জমির উদ্দিন সিকদার নেতাকর্মীদের আহ্বান জানিয়ে বলেন, আগামী সংসদ নির্বাচনে যার যার অবস্থান থেকে আমরা প্রত্যেকে নৌকা প্রতীকের জন্য কাজ করবো।
শুক্রবার বিকালে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে দীর্ঘ সাড়ে ১৭ বছর পর অনুষ্ঠিত রামু উপেজলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ড. মো. জমির উদ্দিন সিকদার, পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া, কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এডভোকেট মশিউর রহমান, জাবেদুল আজম মাসুদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি কক্সবাজার জেলার সদস্য সচিব এডভোকেট একরামুল হুদা।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলা সাধারণ সম্পদাক তপন মুল্লিক ও যুগ্ম-সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রী-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাফর আলম চৌধুরী, সাবেক মহিলা সম্পাদক মুসরাত জাহান মুন্নী, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাবেক যুগ্ম-সম্পাদক নুর আল হেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী। সম্মেলনে রামু উপজেলার ১১টি ইউনিয়ন ও ৯৯টি ওয়ার্ডে ৫ হাজার ডেলিগেট ও ৫০১ জন কাউন্সিলর সহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনে কোরআন থেকে তেলাওয়াত করেন, স্বেচ্ছা সেবক লীগ নেতা কমাশেকুর রহমান। গীতা পাঠ করেন, দোলন ধর, ত্রিপিটক থেকে পাঠ করেন, পূর্ণধন বড়ুয়া। রাত সাড়ে ৯টায় রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। কাউন্সিলরদের মতামতে আগামী তিন বছরের জন্য রামু উপজেলা স্বেচ্ছা সেবক লীগের কমিটি ঘোষনা করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ড. মো. জমির উদ্দিন সিকদার। এ কমিটিতে তপন মল্লিক সভাপতি, আবু বক্কর ছিদ্দিক সাধারণ সম্পাদক ও আনছারুর হক ভূট্টো সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page