Saturday, May 11, 2024

ঈদগাঁওতে নামাজ আদায় করে বাড়ি ফেরা হলো না মুসল্লীর

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদে এশারের নামাজ আদায় করে বাড়ি ফেরা হলো না জাফর আলম নামের এক মুসল্লীর। নিহত জাফর আলম ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের পালাকাটা এলাকার মৃত হাজী সোলেমান ফরাজীর ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মোরশেদ ফরাজীর বাবা।

২৯ জুলাই পবিত্র ঈদুল আজহার দিন রাতে ঈদগাঁও-চৌফলদন্ডী,খুরুশকুল ইদমনি সড়কের পালাকাটা গুম গাছতলা নামক স্থানে নিহতের বাড়ির সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শরীরা জানান, নিহত জাফর আলম এশারের নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন, প্রতিমধ্যে চৌফলদন্ডী থেকে আসা ঈদগাঁওমুখী একটি বেপরোয়া মোটরসাইকেল চালক সজোরে ধাক্কা দিলে সড়কে লুটে পড়ে জাফর আলম ।

স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার পূর্বক ঈদগাঁওস্থ একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে রাত আনুমানিক দেড়টার দিকে মারা যান বলে জানান, নিহত জাফর আলমের ছেলে জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মোরশেদ ফরাজী। ধাক্কা দেওয়া মোটরসাইকেলটি চিহ্নিত করতে পারেনি বলে জানান স্থানীয়রা।

এদিকে আওয়ামী লীগ নেতা সেলিম মোরশেদ ফরাজীর বাবার আকষ্মিক মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বত্রে শোকের ছায়া বিরাজ করে। নিহত জাফর আলমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু তালেব, সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান , জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল হকসহ অন্যান্যা নেতাকর্মী ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page