Saturday, May 18, 2024

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। একইসাথে পরবর্তী ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠনে ৬ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

কায়সারুল হক জুয়েল, সভাপতি ও নুরুল হাকিম নুকি, সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা বরাবর প্রেরিত এই চিঠিতে বলা হয়েছে, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলার ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন কল্পে জেলার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে অনেক দিন পূর্বে। সভা পরবর্তী পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে প্রেরণের নির্দেশনা দেয়া হলেও কোন উদ্যোগ গ্রহণ না করায় কক্সবাজার জেলা কমিটির কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সাংগঠনিক গতিশীলতা আনতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক কক্সবাজার জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং আগামী ১৫ দিনের মধ্যে কক্সবাজার জেলার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে কেন্দ্রীয় সহ-সভাপতি হুমায়ুন কবির চৌধুরীকে প্রধান সমন্বয়কারী মনোনীত করে ০৬ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন করা হয়।

এতে আরও বলা হয়েছে, সমন্বয় কমিটিকে আগামী ১৫ কার্য দিবসের মধ্যে কক্সবাজার জেলায় অবস্থানরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সাথে সমন্বয় সাধন পূর্বক পূর্ণাঙ্গ কমিটি গঠন করত কেন্দ্রে প্রেরণের নির্দেশনা প্রদান করা হয়।

উক্ত সমন্বয় কমিটি বাকি সদস্যগণ হলেন, মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি, সরদার মোঃ আয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক, শেখ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও মোঃ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page