Saturday, May 18, 2024

মেরিনড্রাইভে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আরো একজনের মৃত্যু

শামীমুল ইসলাম ফয়সাল, উখিয়া :::

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় বেপরোয়া মোটরসাইকেল ও টমটম (ইজিবাইক) এর মধ্যে সংঘর্ষের ঘটনায় আক্তার নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হলো।

কক্সবাজার সদর হাসপাতাল থেকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়ার পথিমধ্যে আক্তারের মৃত্যু হয় বলে জানিয়েছে তার পরিবার। তাঁর বাড়ি কোটবাজারের রুমখাঁ বাজার এলাকায়।

বুধবার (৭ জুন ) দুপুর ২টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় দ্রুতগামী মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল ও টমটমটি। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় বাইক ও টমটম যাত্রীদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এর আগে এই দূর্ঘটনায় আহত হয়ে কক্সবাজার নেওয়ার পথে মারা যান ইনানীর পালংকি রেস্টুরেন্টের সিকিউরিটি গার্ড ইমারদ।নিহত ইমারদের দেশের বাড়ি যশোরে, সে দীর্ঘদিনধরে পালংকি রেস্টুরেন্টে কর্মরত ছিলো।

এ ঘটনায় উখিয়ার রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার রিদুয়ান শফির বিল এলাকার জয়নাল আহত হয়ে চিকিৎসাধীন।এর মধ্যে রিদুয়ানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ইনানী পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এস আই) শাহ জাহান জানান, ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page