Sunday, May 5, 2024

ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ১৭ জনের মনোনয়ন জমা 

শাহিদ মোস্তফা শাহিদ

নির্বাচন কমিশনের ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে কক্সবাজারের  ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিন ছিল আজ ।

রবিবার (২১ এপ্রিল ) বিকেল ৪টা পর্যন্ত উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের ঘোষিত দ্বিতীয় ধাপের  তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২১ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি হবে ২৭ থেকে ২৯  এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২১ মে।

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন জমা দিয়েছে তারা হলেন, মোহাম্মদ সেলিম আকবর, মোঃ আবু তালেব, শামশুল আলম, নুরুল কবির, ইমরুল হাসান রাশেদ, কুতুবউদ্দিন চৌধুরী, এম মমতাজুল ইসলাম। ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন জমা দিয়েছে তারা হলেন, আহমদ করিম, বোরহান উদ্দিন মাহমুদ, আজিজুল হক রুবেল, মোহাম্মদ আরিফ মিয়া, মমতাজ উদ্দিন আহমদ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন জমা দিয়েছে তারা হলেন, রেহেনা আক্তার, হামিদা তাহের, কাউসার জাহান, শাহেনা আক্তার লাকি ও মেহেনুর আক্তার পাখি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page