Saturday, April 27, 2024

টিটিএনে সংবাদ প্রকাশের পর সেতু পরিদর্শনে ইউএনও

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের রামু উপজেলার বাঁকখালী নদীর উপর নির্মিত ২০০ ফুট লম্বা আতিক্কা বিবির ঝুঁকিপূর্ণ সেতু পরিদর্শন করেছেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মুস্তফা। এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) রামু উপজেলা প্রকৌশলী মন্জুর হাছান ভূইয়াও সাথে ছিলেন।

পরিদর্শনকালে ফাহমিদা মুস্তফা টিটিএন’কে বলেন, সংবাদের মাধ্যমে জেনেছি লক্ষাধিক লোকের একমাত্র যাতায়তের সেতু এটি। অতি গুরুত্বপূর্ণ এই সেতুটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা হবে। তবে আপাতত যাতে ভারী যানবাহন চলাচল না করে সেদিকে নজর দেওয়ার কথাও বলেন এই কর্মকর্তা।

উল্লেখ্য, ২৫মে অনলাইন গণমাধ্যম দি টেরিটোরিয়্যাল নিউজ- টিটিএন এ “রড়ের উপর দাঁড়িয়ে আছে সেতু, ভেঙে পড়ার শঙ্কা” শিরোনামে সেতুটি নিয়ে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর পরই রামু প্রশাসন পরিদর্শন করে ব্যবস্থা নেওয়ার কথা জানান।

রামু সদরের চৌমুহনী থেকে রাজারকুল, কাউয়ারখোপ, সোনাইছড়ি ও ফঁতেখারকুল চারটি ইউনিয়নের প্রায় দশটির অধিক গ্রামে যেতে হয় সেতুটির উপর দিয়ে। সূত্রমতে চার কোটি টাকা ব্যয়ে ২০১১ সালে শুরু হয়েছিলো সেতু নির্মাণের কাজ। তবে সেতুর কাজ শেষ হতে সময় লেগেছিলো প্রায় তিন বছরের বেশি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page