Sunday, April 28, 2024

সড়কে প্রাণ গেলো হবু বঁধুর: হাসপাতালে হবু স্বামী

সাইফুল ইসলাম সাইফ :

কক্সবাজারের পেকুয়ার মগনামায় হবু স্বামীর বোনের বাড়িতে ইফতারি দিয়ে ফিরতি পথে হবু বঁধুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে স্বামী ফরহাদ। তারা সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বুধবার (১৩ মার্চ) রাত ৮টার দিকে মগনামা সড়কের কাটাফাড়ি ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তরুণী চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের মৌলভীরকুম বদি আলমের মেয়ে সুমাইয়া আক্তার রানু (২২)। গুরুতর আহত যুবক ফরহাদ চকরিয়া পৌরসভা ৫নং কাহারিয়া ঘোনা উত্তর পাড়া মাহমুদের ছেলে।

ফরহাদের বোন জামাই আলাউদ্দিন আলু জানান, আমার শালা ফরহাদ হবু স্ত্রীকে সাথে নিয়ে তার বোনের বাড়িতে ইফতারি দিতে যায়। মোটরসাইকেল যোগে ফিরতি পথে ডাম্পারের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয় তাঁর স্ত্রী।

আলাউদ্দিন আলু আরও জানান, তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছো। ইদের পরে আনুষ্ঠানিকভাবে শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার কথা। তবে সেটিই আর হলো না। ঘাতক ডাম্পার সব শেষ করে দিয়েছে। ফরহাদকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের পথে বলে জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়-মোটরসাইকেল যোগে মগনামা থেকে চকরিয়ায় ফেরার পথে বিপরীত দিক থেকে আসা ইট বোঝায় ডাম্পারের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয় ওই নারী। পরে আহত যুবককে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশস্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ করেন চিকিৎসক।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:ইলিয়াছ জানায়, দুইজনের বাড়ি চকরিয়ায়। তারা মগনামা থেকে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ডাম্পার গাড়িটি জব্দ করা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page