Saturday, April 27, 2024

চকরিয়ায় সম্পত্তির জন্য ছোট ভাইকে হত্যার চেষ্টা

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরএলাকা চিরিংগা হিন্দু পাড়ার মিন্টু দাশ নামের এক যুবককে আপন তিন সহোদর’রা সম্পত্তির থেকে বঞ্চিত করতে জোরপূর্বক বিষ খাওয়াই মেরে ফেলার চেষ্টা ও তার স্ত্রীকে হামলা বিবস্তের অভিযোগ উঠেছে।

শনিবার (৬)মে রাত ৮টার দিকে পৌরসভা ২নং ওয়ার্ড লোকনাথ মন্দির ও হাসপাতাল সড়কে পৃথক পৃথক এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবার জানান,পৌরসভা ২নং ওয়ার্ড হিন্দু পাড়ার মৃত সাধন চন্দ্র দাশের তিন সন্তান কালু দাশ,দুলাল দাশ,টিটু দাশ তাদের অপর ভাই মিন্টু দাশকে পৌরশহরের ওসান সিটি মার্কেটে প্লাট বাড়ির কথা বলে বিভিন্ন দফায় ৩০ লক্ষ টাকা নিয়েছেন।উক্ত প্লাট ভাইদের কাছথেকে কখন বুঝিয়ে দিবে জিজ্ঞাস করলে তার উপর হামলা,বিষ খাওয়াই হত্যার চেষ্টা এবং মারধর করে।খবর পেয়ে মিন্টুর স্ত্রী সারতী বালা দাশ স্বামীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান।সেখানেও সারতীর উপর হামলা চালায় অভিযুক্তরা।এসময় অভিযুক্তরা সারতী বালার কাছথেকে নগদ টাকা, স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলেও জানান।

এদিকে ভুক্তভোগী এ নারী জানান,চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার উপর যে হামলা হয়েছিল সেই দৃশ্য হাসপাতালে থাকা ও আশপাশে থাকা সিসি ক্যামেরায় ধারণ হয়েছে। ক্যামেরা দেখলে তার ওপর কি পরিমান হামলা করা হয়েছিল তার নির্ণয় করা যাবে। তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে উক্ত সিসি ক্যামেরা দেখার অনুরোধ জানান। এবং সংরক্ষণের কথা বলেন।

বিষয়টি নিয়ে ভুক্তভোগী মিন্টু দাশের (স্ত্রী) গৃহিণী সারতী বালা দাশ চকরিয়া থানায় অভিযোগ জমা দিয়েছে।তিঁনি জানান,চকরিয়া ওশান সিটি মার্কেটে ওয়ারিশ সূত্রে আমার স্বামী সম্পত্তি প্রাপ্ত হয়।মার্কেটে প্রাপ্ত দোকান-পাটের সালামীর টাকা কৌশলে আত্মসাৎ করে অপর ভাইয়েরা ।তিঁনি আরো বলেন ৬ তারিখ হত্যায় ব্যর্থ হয়ে কালু দাশ,দুলাল দাশ,টিটু দাশ বহিরাগত সন্ত্রাসী দিয়ে স্বামী মিন্টু দাশ,তাকে ও তার সন্তানদের হত্যা করবে বলে হুমকি দিচ্ছে। বর্তমানে এ পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও জানান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান,এই ঘটনার একটি অভিযোগ হাতে পেয়েছে।প্রাথমিকভাবে জেনেছি ভাই ভাইয়ের মধ্যে সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব।বিষয়টি নিয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page