Friday, April 26, 2024

সাকিবকে ছাড়াই উলভসের বিপক্ষে আজ প্রস্তুতি ম্যাচে নামছে টাইগাররা

টিটিএন ডেস্ক :

তিনি এ সপ্তাহের শেষ দিকে যুক্তরাষ্ট্র থেকে লন্ডন হয়ে চেমসফোর্ডে দলের সাথে মিলিত হবেন। কাজেই আয়ারল্যান্ডের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে ৫ মে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলা সম্ভব হবে না সাকিব আল হাসানের, জাগো নিউজের পাঠকরা আগেই এ খবর জেনেছেন।

সেটাই সত্য হতে চলেছে। আজ শুক্রবার চেমসফোর্ডে আয়ারল্যান্ড উলভসের বিরুদ্ধে যে গা গরমের ম্যাচটি খেলবে বাংলাদেশ দল, তাতে নেই সাকিব। প্রধান চালিকাশক্তি ও এক নম্বর অলরাউন্ডার সাকিবকে ছাড়া বাংলাদেশ সময় বিকেল তিনটার পর প্রস্ততি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে মাঠে নামবে তামিম ইকবালের দল।

তবে প্র্যাকটিস ম্যাচ না খেললেও বিসিবির নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, সাকিব আজ ৫ মে দলের সঙ্গে যোগ দিচ্ছেন। শুক্রবারই তার যুক্তরাষ্ট্র থেকে চেমসফোর্ডে দলের সঙ্গে মিলিত হওয়ার কথা।

এদিকে সাকিব না থাকলেও মূল বহরের পর দলের সঙ্গে দেরিতে যোগ দেওয়া লিটন দাস ও মোস্তাফিজুর রহমানের আজকের প্রস্তুতি ম্যাচ খেলার সম্ভাবনা আছে। আগেই দলে যোগ দেওয়া লিটন গত ২ দিনের প্র্যাকটিস সেশনের এক সেশন করেছেন। জানা গেছে, আজ তিনি খেলবেন। তবে মোস্তাফিজ খেলবেন নাকি বিশ্রাম নেবেন, সূত্র নিশ্চিত করে জানাতে পারেনি।

চেমসফোর্ড পৌঁছার পর গত ২ দিন দুটি নিবিড় অনুশীলন সেশন কেটেছে টিম বাংলাদেশের। অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ এক ভিডিও বার্তায় জানিয়েছেন, যদিও দেশের তুলনায় ঠান্ডা একটু বেশি, তারপরও পুরো দল আবহাওয়ার সঙ্গে খাপ খাওয়ানোর চেষ্টা করে যাচ্ছে। গত দুদিন যে দুটি প্র্যাকটিস সেশন হয়েছে, তা করে ক্রিকেটাররা সবাই সন্তুষ্ট। দুটি খুব ভালো সেশন কেটেছে পুরো দলে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page