Tuesday, May 7, 2024

ছাত্র ইউনিয়ন জেলা সংসদের আহ্বায়ক কমিটি গঠিত: জয় আহ্বায়ক ও কাব্য সদস্য সচিব

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কক্সবাজার জেলা সংসদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় সভাপতি দীপক শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মুক্তাদিল জয় (বাবু) কে আহ্বায়ক, বাবলু দে, বিবেক চক্রবর্তি, মুহাইমিনুল্লাহ রানিমকে যুগ্ন আহ্বায়ক, প্রলবজল কাব্যকে সদস্য সচিব করা হয়েছে।
এছাড়াও তনয় দাশ, রাফায়েত উল্লাহ রোহান, নোবাত ওয়াদিয়া সাহিল, অন্তর হাসান আরিফকে সদস্য করে এবং বাকি ২ জন শূন্য পদ রেখে ১১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় কমিটির সদস্যদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে আলোচনা করা হয়। কমিটিকে আগামী সম্মেলন পর্যন্ত জেলার শিক্ষা, রাজনীতি ও সামাজিক কর্মকাণ্ডে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব দেওয়া হয়।

কমিটির আহ্বায়ক মুক্তাদিল জয় (বাবু) বলেন, কমিটি আগামী সম্মেলন পর্যন্ত জেলার ছাত্র সমাজের অধিকার আদায়ের জন্য কাজ করবে। শিক্ষার মান উন্নতকরণ, শিক্ষানীতি পরিবর্তন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের অবৈধ নিয়োগ ও ভর্তি বাণিজ্য বন্ধ, ছাত্রদের ভর্তি ও টিউশন ফির দাম কমানো, শিক্ষকদের বেতন ও সুযোগ-সুবিধা বৃদ্ধি, শিক্ষার্থীদের পরিবহন ভাড়া কমানো, শিক্ষার্থীদের জন্য ন্যায্যতাভিত্তিক শিক্ষানীতি প্রণয়ন, ছাত্রদের অধিকার রক্ষার জন্য আইন প্রণয়ন ইত্যাদি বিষয়ে কাজ করবে কমিটি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page