Wednesday, May 15, 2024

তৃণমূল বিএনপিতে যাওয়া ও নির্বাচন করার সংবাদ মিথ্যা দাবী আব্দুল্লাহ’র…

নিজস্ব প্রতিবেদক :

‘জটিল সমীকরণে উখিয়া- টেকনাফ: কে কে হচ্ছে প্রার্থী’ শিরোনামে টিটিএন’র অনলাইন পোর্টালে প্রচারিত সংবাদের একাংশের প্রতিবাদ করেছে জেলা বিএনপির অর্থ সম্পাদক মো. আব্দুল্লাহ। সংবাদে বলা, আব্দুল্লাহ’র তৃণমূল বিএনপিতে যোগদানের গুঞ্জন বিষয়টিকে ডাহা মিথ্যা দাবী করেন আব্দুল্লাহ।

টিটিএনের ফেইসবুক পেইজে ওই সংবাদের লিংক প্রচার করা হয়। সেখানের কমেন্ট অপশনে এসে মো.আব্দুল্লাহ এই প্রতিবাদ জানান।

তার প্রতিবাদটুকু হুবহু তুলে ধরা হলো “theterritorialnews.comTTN
“জটিল সমীকরণে উখিয়া টেকনাফ। কে কে হচ্ছেন প্রার্থী?” শিরোনামের একটি ভুয়া নিউজে আমার নাম ব্যবহার করা হয়েছে। আমার সাথে কোন আলাপ করেনি সেই প্রতিবেদক। এটি একটি গর্হিত, নিন্দনীয় ও বেআইনি কাজ। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে নেতৃত্ব দিচ্ছে বিএনপি। দলের চেয়ারপারসন দেশনেত্রী মা বেগম খালেদা জিযা বন্দী। লাখ লাখ নেতাকর্মী ঘর ছাডা হাজার হাজার নেতাকর্মী কারাগারে।দলীয় নেতাকমীদের পরমায়েসী রায় দিয়ে বন্দি করা হচেছ স্বৈরশাসকের অধীনে কোন নির্বাচনে যাওয়ার প্রশ্ন-ই আসে না।

এই দলের জন্য সবোচ্চ ত্যাগ করে দলের একজন কমী হিসাবে গনতন্ত্র পুনরুদ্দার আন্দোলনে দাবী আদায় না হওয়া পযন্ত ছিলাম আছি থাকব ইনশাআল্লাহ
এহেন ডাহা মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য উখিয়া -টেকনাফের জনগণকে অনুরোধ করছি।”

টিটিএন বার্তাকক্ষের বক্তব্য:

এ সংবাদ তৈরীর আগে প্রতিবেদকের পক্ষ থেকে মো. আব্দুল্লাহর ব্যক্তিগত মুঠোফোন (…83) নম্বরে অন্তত ১০ বারের মতো সংযোগ স্থাপনের চেষ্টা করা হয়। কিন্তু তিনি রিসিভ করেননি। যার কারনে প্রকাশিত সংবাদে এই বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। যা সংবাদেই উল্লেখ করা হয়।

এছাড়াও সংবাদের কোথাও বিষয়টিকে নিশ্চিত করে বলা হয়নি। বিষয়টিকে গুঞ্জন হিসেবে উল্লেখ করা হয়। সংবাদে এও উল্লেখ করা হয় যে, মো. আব্দুল্লাহ বা তার ঘনিষ্ঠ জন এ বিষয়টি নিশ্চিত করেননি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page