Thursday, May 16, 2024

থানা থেকে উধাও ৬০ বোতল মদ অভিযুক্ত ইঁদুর গ্রেপ্তার

টিটিএন ডেস্ক :

অভিযান চালিয়ে ৬০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছিল পুলিশ। আইনি প্রক্রিয়ার কারণে তা আদালতে পেশ করার কথা ছিল। যদিও বিচারকদের সামনে আজব দাবি করলেন অসহায় পুলিশকর্মীরা। তাঁরা জানালেন, ওই মদ খেয়ে ফেলেছে একদল ইঁদুর। খোঁজ করে এখন পর্যন্ত অভিযুক্ত একটি ইঁদুরকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে।

সংযুক্ত আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া জেলার কোতোয়ালি থানার পুলিশ একটি অভিযানে ৬০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছিল। থানার গুদাম রাখা হয়েছিল বাজেয়াপ্ত ওই মদ। কিন্তু সেখানে মাত্রাতিরিক্ত ইঁদুরের দৌরাত্ম্য। আদালতে পুলিশ দাবি করল, তারা খালি বোতল দাখিল করতে পারবে, কারণ ইঁদুরগুলো মদ খেয়ে ফেলেছে। পরে ফাঁদ পেতে একটি ইঁদুরকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের দাবি, ইঁদুর শুধু মদের বোতলই নয়, অন্য গুরুত্বপূর্ণ নথিও নষ্ট করেছে।

ইঁদুরের বিরুদ্ধে পুলিশের বাজেয়াপ্ত করা মদ খাওয়ার অভিযোগ এই প্রথম নয়। এর আগে মধ্যপ্রদেশের শাজাপুর জেলা আদালতেও পুলিশ এমন একটি অভিযোগ তুলেছিল। তখন এজলাসে থাকা বিচারক এবং উপস্থিতিরা হাসিতে ফেটে পড়েছিলেন। এছাড়া ২০১৮ সালে উত্তর প্রদেশের বেরেলির ক্যান্টনমেন্ট থানার গুদামে রাখা ১ হাজার লিটারের বেশি জব্দ করা মদ উধাও হয়ে যায়। তখনও স্থানীয় পুলিশ সদস্যরা ইঁদুরকে মদ খাওয়ার জন্য দায়ী করেছিল।

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page