Thursday, May 16, 2024

মহেশখালী উপজেলা যুবলীগের তারুণ্যের সমাবেশ ও নবগঠিত কমিটির সংবর্ধনা সম্পন্ন

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর উপজেলা যুবলীগের নবগঠিত কমিটিকে গণসংর্ধনা দিয়ে তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) মহেশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে এই তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাজেদুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় নির্বাচিত করতে মহেশখালী উপজেলা যুবলীগ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন একতাবদ্ধ। তার প্রমাণ যুবলীগের সমাবেশের জনস্রোত তাই প্রমাণ করে।’ তিনি আরো বলেন, ‘মহেশখালী উপজেলা যুবলীগে কোনো গ্রুপিং নেই, জাতীয় স্বার্থে, নেত্রীর স্বার্থে, সকলেই এক পতাকা তলে, যে পতাকা আওয়ামী লীগের পতাকা, মুক্তিযুদ্ধের স্বপক্ষের পতাকা।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এম. আজিজুর রহমান, এড. আব্দুল খালেক, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য গিয়াস উদ্দিন আজম, মহেশখালী উপজেলা যুবলীগের সংবর্ধিত সহসভাপতি সেলিম উল্লাহ সেলিম, মো. মামুন, যুগ্ম সম্পাদক ওয়াজেদ আলী মুরাদ, সাংগঠনিক সম্পাদক, মিফতাহুল করিম বাবু, নুর উদ্দিন মাসুদ, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুজিবুল হাসান, শাহনেওয়াজ, মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক।

এ-র আগে মহেশখালী উপজেলা যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের মহেশখালী জেটিঘাট থেকে ফুল দিয়ে বরণ করে মিছিলের সাথে সমাবেশস্থলে যোগ দেয় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা যুবলীগ ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page