Friday, April 26, 2024

পৌর আওয়ামীগের সভায় মাবু-৩৫ বছর ধরে রাজনীতি করছি, বিজয়ী হলে সম্মানিত করবো সবাইকে

শাহেদ হোছাইন মুবিন:

কক্সবাজার পৌরসভা নির্বাচন আওয়ামী লীগ দলীয় নৌকার মেয়র প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী মাবু সকাল থেকে গভীর রাত পর্যন্ত শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তের ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। মিলছে সাড়াও।

 

এদিকে রবিবার বিকেলে কক্সবাজার ইনস্টিটিউট পাবলিক লাইব্রেরির শহীদ সুভাষ হলে সভাপতি নজিবুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে প্রতিনিধি সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

 

এসময় তিনি বলেন, বিদ্রোহী কাউকে দিয়ে কক্সবাজারের উন্নয়ন হবে না। আমরা কাউকে চিনি না,আমরা চিনি শেখ মুজিব, শেখ হাসিনা। তাই উন্নয়ন চাইলে শেখ হাসিনার প্রতিনিধিকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান তিনি।

সভায় আওয়ামী লীগ এক থাকলে নৌকা কখনো হারবে না উল্লেখ করে বক্তারা কক্সবাজারের স্বার্থে এবং উন্নয়নে জন্য মাহাবুবকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। এছাড়াও আগামী ২৮ মে পর্যন্ত পৌর আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন।

সভায় নৌকা মার্কার মেয়র প্রার্থী মাহবুব, স্মার্ট বাংলাদেশের স্মার্ট ওয়ার্ড ও স্মার্ট পৌরসভার গড়ে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত এবং অসমাপ্ত কাজ করতে নৌকায় ভোট চান। এ সময় তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

 

পৌর আওয়ামী লীগের ১২টি ওয়ার্ডের সভাপতি সম্পাদকসহ শতশত নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ৯ নং ওয়ার্ডের মহেশখালী পাড়া, খাজা মঞ্জিল, বৈদ্য ঘোনা এলাকায় গণসংযোগ করেন মাহাবুব। এসময় পৌরবাসিদের ঘরে ঘরে গিয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

 

একই দিন দুপুরে শাহজালাল ইসলামি ব্যাংকের কক্সবাজার ব্রাঞ্চ ম্যানেজার মাসুদুর রহমান ও ডা. ওসমান গণি গর্ভধারিনী মায়ের জানাযায় অংশ গ্রহণ করেন। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক সমবেদনা জানান।

 

এছাড়াও পৌর এলাকার বিভিন্ন স্থানে শুভেচ্ছা, কুশল বিনিময়সহ গণসংযোগ করেছেন মাহাবুব।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page