Saturday, April 27, 2024

ডিসি গোল্ডকাপে কুতুবদিয়াকে ৩-০ গোলে হারিয়ে চকরিয়ার উড়ন্ত সূচনা

মো. মোরশেদ :

বর্ণিল আয়োজনে উদ্বোধন হলো কক্সবাজার জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

বুধবার বিকেল ৩টায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রহুল আমীন স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহীন ইমরান। তিনি বলেন, “কক্সবাজার ফুটবলের উর্বর ভূমি। জাতীয় দলে এই জনপদের ৪ জন খেলোয়াড় আলো ছড়াচ্ছে। তৃণমূল থেকে আরও ভাল খেলোয়াড় তোলে আনতে এই টুর্নামেন্ট অগ্রণী ভূমিকা পালন করবে। ”

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দিনে মাঠে নামে চকরিয়া ক্রীড়া সংস্থা বনাম কুতুবদিয়া ক্রীড়া সংস্থা, এর মধ্যে কুতুবদিয়া ক্রীড়া সংস্থাকে ৩-০ গোলে হারিয়ে জয় লাভ করে চকরিয়া ক্রীড়া সংস্থা। প্রথমার্ধের ২০ মিনিটে পেনাল্টিতে গোল করে দলকে ১-০ তে এগিয়ে নেয় ১০ নং জার্সিধারী আবছার। দ্বিতীয়ার্ধের ৫০ এবং ৬৮ মিনিটে বিদেশি খেলোয়াড় সামছি ও আবছার আবারও কাউন্টার অ্যাটাক থেকে গোল করে ব্যবধান বাড়ায় ৩-০ গোলে। পরে কুতুবদিয়া শত চেষ্টা করেও দলকে বিপদমুক্ত করতে পারেনি৷ ফলে হারের হতাশা নিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে দ্বীপ উপজেলা কুতুবদিয়া।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। এসময় বিশেষ অতিথি পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক বিভীষন কান্তি দাশ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান, বসুন্ধরা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার এম ডি আবু হেনাসহ আরো অনেকে।

ব্যবসায়ীক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের আর্থিক সহযোগিতায় কক্সবাজার জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে এ টুর্নামেন্টের আয়োজন করে।

 

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page