Saturday, May 18, 2024

নৌকার প্রার্থীর পক্ষে আঁটসাঁট বেঁধে নামছে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার পৌরসভা নির্বাচনে নৌকার মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুর রহমানকে বিজয়ী করতে আঁটসাঁট বেঁধে মাঠে নামছে আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন গুলো। সে লক্ষ্যে ২ মে মঙ্গলবার বিকেল ৩ টায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার এক সভা আহবান করা হয়েছে। সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের উপস্থিতিতে আসন্ন পৌর নির্বাচনে নৌকার প্রার্থী কে জয়ী করতে বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।

অন্যদিকে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর জানিয়েছেন, জেলা আওয়ামীলীগের সভার পর যুবলীগ আলাদা সভা করে জেলা আওয়ামীলীগের সিদ্ধান্ত বাস্তবায়নের উদ্যোগ গ্রহন করবে। তিনি জানান, সকল অঙ্গ ও সহযোগী সংগঠন মিলে শীঘ্রই একটি সমাবেশের আয়োজন করা হবে।

এদিকে জেলা ছাত্রলীগের নির্দেশে কক্সবাজার পৌর ছাত্রলীগ ৩ মে বুধবার বিকেল ৪ টায় দলীয় কার্যালয়ে সভা আহবান করেছে। পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক ও সাধারণ সম্পাদক মনিরুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, পৌর নির্বাচনে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুর রহমানকে বিজয়ী করতে ডাকা সভায় পৌর ছাত্রলীগের আওতাধীন কলেজ, স্কুল, মাদ্রাসা, ওয়ার্ড ও ইউনিটের নেতৃবৃন্দ কে উপস্থিত থাকতে বলা হয়েছে। সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন,সাধারণ সম্পাদক মারুফ আদনান উপস্থিত থাকবেন। এছাড়াও জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ নৌকার প্রার্থীর পক্ষে তৎপরতা চালাতে ইতোমধ্যে সকল নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন। ১২ জুন অনুষ্ঠিত হবে কক্সবাজার পৌরসভার নির্বাচন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page