Thursday, May 16, 2024

উখিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্র-ইয়াবা সহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এসময় তাঁর কাছে উদ্ধার করা হয়েছে- ১ টি ওয়ান শুটার গান, ২ টি বিদেশী পিস্তল, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি কার্তুজ ও ৪৪০০ ইয়াবা।

এঘটনায় গ্রেফতারকৃত, মোহাম্মদ ওসমান (৩১), উপজেলার পালংখালী ইউনিয়নের (৮নং ওয়ার্ড) নলবনিয়া গ্রামের সুলতান আহমেদের ছেলে।

রবিবার (১৬ জুলাই) সকাল ৭টার দিকে নলবনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সালাম চৌধুরী বলেন, ” ধৃত মোহাম্মদ ওসমান একজন অস্ত্র ব্যবসায়ী। র‍্যাবের কাছে তথ্য ছিলো, দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধে লিপ্ত ওসমান অস্ত্র-ইয়াবা কৌশলে মজুত করে অপরাধীদের কাছে বিক্রি করত।”

গোপন সংবাদ পেয়ে সকালে র‍্যাব-১৫ এর বিশেষ আভিযানিক দল অভিযান চালালে পালিয়ে যাওয়ার চেষ্টা করা ওসমানকে গ্রেফতার করা হয় এবং তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে একটি বসতঘরের আলমারির উপর কৌশলে প্লাস্টিকের বস্তায় লুকিয়ে রাখা অস্ত্র,গোলাবারুদ ও মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

উদ্ধারকৃত অস্ত্র-গোলবারুদ ও ইয়াবা সহ ওসমানকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে উল্লেখ করে আবু সালাম চৌধুরী আরো জানান, এ ব্যাপারে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page