Saturday, May 18, 2024

ইসলামপুর লবণ মিল থেকে বিপুল ইয়াবা উদ্ধার শীর্ষক সংবাদের একাংশের ব্যাখ্যা

জেলা এবং জাতীয়, আঞ্চলিক পেপার ও বিভিন্ন অনলাইনে প্রকাশিত ইসলামপুর লবণ মিল থেকে বিপুল ইয়াবা উদ্ধার শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদের একাংশের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন হাজী সল্ট ক্রাসিং ইন্ডাস্ট্রির পরিচালক। এক বিবৃতিতে পরিচালক জানান তার পৈত্রিক সূত্রে পাওয়া হাজী সল্ট ক্রাসিং ইন্ডাস্ট্রি মিল’টি সুদীর্ঘ ২৬ বছর ধরে অত্যান্ত সুনামের সাথে ব্যবসা বানিজ্য করে আসছে।

দিনদিন লবণ ব্যবসার উন্নতি হলে লবণ সিন্ডিকেটের কতিপয় কুচক্রী মহল নানাভাবে ষড়যন্ত্র শুরু করে, এবং ব্যবসার ক্ষতিসাধন করার চেষ্টা চালিয়ে আসছে।
তাছাড়া ব্যবসায়ী মহলে আমার লবণ মিলের সম্মানহানি করার কু উদ্দেশ্যে বিভিন্ন স্থানে অপপ্রচার ও মিথ্যা তথ্য প্রদান করে আসছিল।

তারই ধারাবাহিকতায় ৮ জুলাই রাতে ইসলামপুর শিল্প এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে মাদক সেবনের সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তিনজনকে ধৃত করে পুলিশ৷

পরিত্যক্ত বাড়িকে আমার পরিচালিত হাজী সল্ট ক্রাসিং ইন্ডাস্ট্রি থেকে আটক করা হয়েছে মর্মে মিথ্যা প্রপাগাণ্ডা চালায় কতিপয় ঐ লবণ সিন্ডিকেটের সদস্যরা। তাছাড়া আমার মিল থেকে কোনো ধরনের মাদক দ্রব্য উদ্ধার করেনি। থানা পুলিশের দায়েরকৃত এজাহারে সুস্পষ্ট বর্ণনা করা হয়েছে পরিত্যক্ত একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়েছে।

এছাড়া পাচারের উদ্দেশ্যে মজুদ করে রাখার বিষয়টিও বিভ্রান্তিকর। ষড়যন্ত্রকারীরা আমার মিলে ইয়াবা মজুদ করে রেখেছে এমন বিভ্রান্তিকর তথ্য জাতির বিবেক সাংবাদিক ভাইদের দিয়ে ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টির পায়তারা চালিয়ে আসছে। আমি অত্যান্ত সুনামের সাথে ব্যবসা করে আসছি৷ যা সংশ্লিষ্ট প্রশাসন নিরপেক্ষ এবং গোপনে তদন্ত করলে বেরিয়ে আসবে৷

আমি আশঙ্কা প্রকাশ করছি যে, ষড়যন্ত্রকারীরা যে কোনো সময়ে আমার মিলে মাদক দ্রব্য অথবা অবৈধ অস্ত্র সস্ত্র দিয়ে ফাঁসাতে পারে। শুধু ফাঁসাতে পারে এমন না আমার ব্যবসা প্রতিষ্ঠানের কুৎসা রটনাও করতে পারে। সে বিষয়ে আমি থানায় সাধারণ ডায়েরি জিডি করে রাখব৷

প্রকাশিত সংবাদ নিয়ে সংশ্লিষ্ট প্রশাসন, জাতির বিবেক সাংবাদিকসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

নিবেদক
হাজী সল্ট ক্রাসিং ইন্ডাস্ট্রির পক্ষে পরিচালক।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page