Thursday, May 16, 2024

১ম বর্ষপূর্তি অনুষ্ঠান: ভালোবাসা ও শুভেচ্ছা অভিষিক্ত সিসিএন

সংবাদ বিজ্ঞপ্তি :

২০২২ সালের ৭ জুলাই সম্প্রচারে আসে মাল্টিমিডিয়া ভিত্তিক নিউজ পোর্টাল current connect news-ccn।
২০২৩ এর ৭ জুলাই পূর্ণ হলো প্রতিষ্ঠানটির ১ বছর। সময়ে  অসংখ্য মানুষের কাছে পৌছে যায় সিসিএন।প্রতিষ্ঠার প্রথম বর্ষ এই দিনে দর্শক,শুভানুধ্যায়ীরা ভালোবাসা ও ফুলের শুভেচ্ছা অভিষিক্ত করে সিসিএন পরিবারকে।
গনমানুষের কথা বলা সিসিএনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকি উৎসবমুখর পরিবেশে উদযাপন হয় কক্সবাজার প্রেস ক্লাবে।
প্রতিষ্ঠা বার্ষিকির কেক কাটেন কক্সবাজার পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান

এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, সাংবাদিকদের  সঠিক তথ্য উপস্থাপন দেশ ও জনগণের কল্যাণ বয়ে আনবে। আর  উন্নয়ন  সাংবাদিকতায় ভালো ভূমিকা রেখে পুরস্কার লাভ করতে সাংবাদিকরা।

সিসিএন এর বষপূর্তির কেক কাটেন কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র  মাহবুবুর রহমান চৌধুরী।

নবনির্বাচিত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী মাহাবুব বলেন, পৌর শহরের সমস্যা তুলে ধরবে সাংবাদিকরা আর সমস্যা সমাধানে এগিয়ে আসবে কক্সসবাজার পৌরসভা। তিনি সিসিএনের ভালো কাজে পাশে থাকবেন বলে জানান।

কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম,কক্সবাজার বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এডভোকেট আয়াসুর রহমান,জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দীন,কক্সবাজার চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির  সভাপতি আবু মোর্শেদ চৌধুরী,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন,কক্সবাজার সিটি কলেজের নাট্য বিভাগের বিভাগীয় প্রধান স্বপন ভট্টাচার্য্য, জেলা কালচারাল অফিসার সুদীপ্ত চক্রবর্তী ,  জেলা হিন্দু বৌদ্ধ মহিলা ঐক্য পরিষদের সভাপতি দীপ্তি শর্মা, শিক্ষক মসরুজ্জামান,  কক্সসবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল,   , ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন, কামরুল  ইসলাম মিন্টু , মোহাম্মদ জুনাইদ, চঞ্চল দাশগুপ্ত, ওমর ফারুক হিরো,আজিম নিহাদসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অন্যান্য বক্তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে  দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য তরুণ সাংবাদিকদের অনুরোধ জানান।

বিভিন্ন রাজনৈতিক , সামাজিক , সাংস্কৃতিক , পেশাজীবী সংগঠন ,  প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষ থেকে ফুলেল  শুভেচ্ছা জানানো হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page