Thursday, May 16, 2024

মহেশখালীর ধলঘাটা ইউপির নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছে ৭৫ জন প্রার্থী

কাব্য সৌরভ :

মহেশখালীর ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের মনোনয়ন জমা দানের শেষদিনে মনোনয়ন জমা দিয়েছেন ৭৫ জন প্রার্থী। এদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আহসান উল্লাহ বাচ্চু, বর্তমান চেয়ারম্যান কামরুল হাসানসহ ১০ জন মনোনয়ন জমা দেন। সংরক্ষিত নারী সদস্য পদে ২০ জন ও সাধারণ সদস্য পদে ৪৫ জন মনোনয়ন জমা দিয়েছেন।

রবিবার (১৮ জুন) মহেশখালী উপজেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন বলে জানান মহেশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল। তিনি আরও জানান, বাংলাদেশ নির্বাচন কমিশন মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। ঘোষিত তফসিল মোতাবেক আজ রবিবারে চেয়ারম্যান, সংরক্ষিত সাধারণ সদস্য (নারী) ও সাধারণ সদস্য পদে মোট ৭৫ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

ধলঘাটা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯৮৯৯ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৫৪১৪ এবং নারী ভোটার ৪৪৮৫ জন। ৯ টি ওয়ার্ডে মোট ভোট কেন্দ্র ৯ টি এবং ভোটার কক্ষ ২৮ টি।

তফসিল ঘোষণার পর থেকে সাধারণ ভোটারদের মধ্যে নির্বাচনী আমেজ দেখা দিয়েছে। বিভিন্ন প্রার্থীরা ভোটারদের ধারে ধারে গিয়ে গণসংযোগ করছেন। তবে সাধারণ ভোটারদের প্রত্যাশা দলীয় প্রার্থী থাকলেও একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হোক।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page