Thursday, May 16, 2024

ইসলামপুরে যুবককে উপর্যপুরী ছুরিকাঘাতঃ নগদ টাকা ছিনতাই

শাহিদ মোস্তফা শাহিদ :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নে মোঃ তাসনিন তায়েব(২৩) নামের এক যুবককে উপর্যপুরী ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গুরুতর আহত তাসনিন তায়েব বর্তমানে চমেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

আহত তাসনিন ইসলামাবাদ ইউনিয়নের পূর্ব বোয়াল খালী গ্রামের প্রবাসী ছৈয়দ আকবরের ছেলে। গত ২ জুন রাতে ইসলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বামনকাটা এলাকার রেললাইনের ব্রীজের পাশে এ ঘটনাটি ঘটে। ঘটনার প্রাপ্ত তথ্যে জানা যায়, আহত তাসনিন তায়েবের বাবা সৌদি প্রবাসী ছৈয়দ আকবর বাড়ির জন্য ৫০ হাজার টাকা পাঠায়। রাতে টাকা নিয়ে ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা পশ্চিম বামনকাটা এলাকার আক্কাস সওদাগরের ছেলে জিসান ও জাফর আলম সওদাগরের ছেলে শরীফসহ অজ্ঞাতনামা ৪/৫ জন কিশোর গ্যাং সদস্য তাসনিন তায়েবের পথ গতিরোধ করে পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়। তাসনিন তাদের বাঁধা দিলে পকেটে থাকা ধারালো ছুরি দিয়ে উপর্যপুরী ছুরিকাঘাত করে। তার শোর চিৎকারে স্থানীয় পথচারীরা এগিয়ে আসলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরে তায়েবকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত তাসনিনের মামা শামশুল আলম কোম্পানি জানান, তার ভাগিনা টাকা নিয়ে বাড়ি ফেরার পথে স্থানীয় জিসান ও শরীফের নেতৃত্বে একদল ছিনতাইকারী তার পথ গতিরোধ করে পকেটে থাকা ৫০ হাজার টাকা লুট করে। ঔ সময় ছিনতাইকারীদের চিনে ফেলায় হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাসনিনের পায়ে ২ টি, হাতে ৪ টি, পেটে একটি বড় ধরনের ছুরিকাঘাত করেছে।

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানায় শামশুল আলম কোম্পানি। এ বিষয়ে জানতে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মুঠোফোনে একাধিকবার কল করা হলেও সংযোগ না পাওয়া বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে থানা পুলিশের অপর এক কর্মকর্তা বলেন, মামলা দায়ের করলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page