Saturday, May 18, 2024

মাফ চেয়ে পরে আর দলে ঢুকার সুযোগ নাই- হানিফ

বিশেষ প্রতিবেদক :

বাবা কী করেছেন তা নয়, আপনি নিজ দলের জন্য কী করেছেন তা গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মাহবুবউল আলম হানিফ।

বিভিন্ন নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থীদের প্রতি ইঙ্গিত করে হানিফ বলেন, মাফ চেয়ে পরে আবার দলের ঢুকে যাওয়ার সুযোগ আর নেই, এসব এখন শেষ হয়ে গেছে।

সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে কক্সবাজারের শহীদ সুভাষ হলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের প্রভাবশালী এই নেতা এসব কথা বলেন।

এসময় হানিফ বলেন, আওয়ামীলীগের যশোরের কেশবপুর উপজেলার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এর ছেলে শ্রাবন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি। কাজেই বাবার আদর্শ সবসময় সব সন্তানরা ধারণ করতে পারে না।

দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারো বাবার পরিচয় বা মুখ দেখে মনোনয়ন দেননা বলেও বক্তব্যে উল্লেখ করেন হানিফ।

জিয়াউর রহমান দেশকে নরকে পরিণত করেছিলেন বলে মন্তব্য করে মাহবুবউল আলম হানিফ আরো বলেন, কতখানি আর অশালীন কথা বলতে পারলে বিএনপি বলবে বাকস্বাধীনতা আছে।

“আগামী সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে এই সরকার বদ্ধ পরিকর, তাই ষড়যন্ত্র করে লাভ নেই” বলেন হানিফ।

আলোচনা সভায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান বলেন, “আমার অন্তর পরিস্কার, আমাকে নিয়ে খেলবেন না, আমিও বড় খেলোয়াড়। আমি জন্ম থেকে নৌকা। তাই নৌকার সাথে বেইমানি আমার সাথে যায়না।। ”

পৌরসভার অসমাপ্ত কাজ মাবু শেষ করবেন বলে উল্লেখ করে মেয়র মুজিব এসময় মাবুর মাথায় হাত বুলিয়ে দেন।

এসময় প্রধানমন্ত্রী আজ সকালে পৌর নির্বাচনের খবর নেয়ার জন্য ফোন দিয়েছেন উল্লেখ করে কক্সবাজার পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী মাহবুবুর রহমান মাবু বলেন, এমন কর্মীবান্ধব নেত্রী তিনি জীবনে দেখেননি। তিনি কান্নাজড়িত কণ্ঠে প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা আওয়ামী লীগের সভাপতি এড ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা প্রশান্ত ভূষণ বড়ুয়াসহ জেলার শীর্ষস্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে কক্সবাজার পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page