Tuesday, May 14, 2024

চিত্রাঙ্কণে জাতীয় পর্যায়ে প্রথম হল মহেশখালীর কৌশিক

টিটিএন ডেস্ক :

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ -এ উপলক্ষে জাতীয় পর্যায়ে সম্মিলিত (বালক-বালিকায়) মেধাতালিকায় চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে মহেশখালী পৌরসভার কৌশিক দে বাপ্পী।

৪ জুন, রবিবার দুপুরে ঢাকা পিটিআই মিরপুর মিলনায়তনে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৌশিক দে বাপ্পীর হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোহাম্মদ জাকির হোসেন-এমপি।

সে মহেশখালী পৌরসভার গোরকঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। সে মহেশখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের বলরাম পাড়া নিবাসী পোস্ট মাষ্টার কানু রাম দে ও গোরকঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফেন্সি রানী দে দম্পতির প্রথম সন্তান।

কৌশিক দে বাপ্পী জানায়, প্রথম শিক্ষক মংলা ওয়াং এর কাছ থেকে তার ছবি আঁকার হাতেখড়ি হয়। জাতীয়, বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ে এ সাফল্যে শিক্ষকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

ছেলের সাফল্যে পোস্ট মাষ্টার কানু রাম দে বলেন, এ সাফল্যের পেছনে যাদের অবদান রয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৌশিক দে বাপ্পী আগামীতেও লেখাপড়ার পাশাপাশি চিত্রাঙ্কনে আরও বড় সফলতা অর্জন করুক- এজন্য সকলের কাছে আশির্বাদ ও দোয়া কামনা করছি।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক (গ্রেড-১) শাহ রেজওয়ান হায়াতের সভাপতিত্বে ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারের দায়িত্বে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের অধ্যাপক মণ্ডলীগণ ও পিটিআই ইনস্ট্রাক্টর মহোদয়গণ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page