Saturday, April 27, 2024

অস্ত্রসহ আটকের পর ছেড়ে দিলেন পুলিশ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যখ্যা

প্রতিবাদ :

গত ২৭/০৫/২০২৩ইংরেজি তারিখ আমাকে জড়িয়ে জাতীয় দৈনিক সকালের সময় ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক মেহেদী পত্রিকায় অস্ত্রসহ আটকের পর ছেড়ে দিলেন পুলিশ শিরোনামে প্রকাশিত সংবাদের ঈদগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রুস্তম আলীর প্রতিবাদ ও ব্যাখ্যা।

আমি রুস্তম আলী ইউপি সদস্য ৯নং ঈদগড় ইউনিয়ন পরিষদ। বিগত নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ৯নং ওয়ার্ড বাসী আমাকে বিপুলভোটে ইউপি সদস্য নির্বাচিত করেন। নির্বাচিত হওয়ার পর থেকে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য আমার প্রতিপক্ষ / কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে৷ তাহারই ধারাবাহিকতায় বিগত কয়েকদিন ধরে আমাকে জড়িয়ে সামাজিক যোগাযোগ ও সংবাদ মাধ্যমে আমাকে অস্ত্র সহ গ্রেপ্তার করেছে মর্মে বিভিন্ন ভিত্তিহীন তথ্য দিয়ে
আমার ও থানা পুলিশের বিরুদ্ধে সংবাদ প্রচার করে আসছে কিছু কুচক্রীমহল। ইহা আমার দৃষ্টিগোচর হয়েছে।
উল্লেখ্য যে, বিগত ২২/০৫/২৩ ইং তারিখ রামু থানা কতৃপক্ষ দুই পথচারীকে সন্দেহবশত জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। যেহেতু ঘটনাটি আমার নির্বাচনীয় এলাকায় ঘটেছে সেহেতু ঘটনার বিষয়ে তদন্তের সার্থে আমাকে থানায় ডেকে নিয়ে গিয়ে ঘটনার বিষয়ে জিজ্ঞেসবাদ শেষে আমি বাড়ীতে চলে আসি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা না পেয়ে পথচারী ২ জন ব্যক্তিকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয় রামু থানা পুলিশ। পরবর্তীতে আমার নির্বাচনী ও রাজনৈতিক প্রতিপক্ষ সহ কিছু কুচক্রীমহল আমাকে এবং রামু থানার কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করার জন্য সম্পুর্ন পরিকল্পিতভাবে ও অসৎ অভিপ্রায়ে হেয়প্রতিপন্ন করার জন্য আমাকে অস্ত্র সহ গ্রেপ্তার এবং থানা কতৃপক্ষকে ১২ লক্ষ টাকা দিয়েছে মর্মে যে প্রিন্ট মিডিয়ায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে চরম মিথ্যাচার করেন। উক্ত ভিত্তিহীন বানোয়াট সৃজিত ফরমায়েশি খবরে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসন সহ সর্বস্তরের সহসাধারণে সকলের সদয় দৃষ্টি আকর্ষণ করছি। থানা কতৃপক্ষ আমাকে গ্রেপ্তার না করলেও গ্রেপ্তার করছে মর্মে যে ভিত্তিহীন তথ্য প্রচার করেন তাহা পুলিশ বিভাগ সহ আইনশৃঙ্খলা বাহিনীর ভাবমূর্তি সুনাম সুখ্যাতি ভুলন্ডী এবং মানখুন্ন করেছে।
উক্ত ভিত্তিহীন সংবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্তি না হওয়ার জন্য অনুরোধ করছি।

প্রতিবাদকারী
মোঃ রুস্তম আলী
পিতা: মোঃ হোছেন
ইউপি সদস্য ৯নং ওয়ার্ড ১নং ঈদগড় ইউনিয়ন পরিষদ
সাং: ঈদগড় ৯নং ওয়ার্ড করলিয়ামুরা

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page