Saturday, April 27, 2024

ঈদগাঁওতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ২ দোকান পুড়ে ছাই

 

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও:

কক্সবাজারের ঈদগাঁও বাস স্টেশনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ২ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় হতাহতের খবর পাওয়া না গেলেও প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিক। বুধবার (২০ মার্চ) দুপুরে এ ঘটনাটি ঘটে ঈদগাঁও বাস স্টেশনের গরু বাজারস্থ বাজাজ শো রুমের পাশে সাহাব উদ্দিন ও শাহজাহানের দোকানে।

দোকান মালিক, সাহাব উদ্দিন বলেন, তার ব্যবসা প্রতিষ্ঠান আবু সুফিয়ান কুলিং কর্ণারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়।মুহূর্তে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এগিয়ে এসে নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।

এদিকে খবর পেয়ে রামু ফায়ার স্টেশনের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। স্টেশন অফিসার সোমেন বড়ুয়া জানান, ক্ষয়ক্ষতির বিষয়ে মালিকদের সঙ্গে কথা বলে জানতে পারবে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।

ক্ষতিগ্রস্ত সাহাব উদ্দিন ও শাহাজাহান দুইজনই আপন ভাই, বছর দেড়েক আগে তারা ব্যাংক থেকে ঋণ নিয়ে এ ব্যবসা চালিয়ে আসছিল।আগুনে পুড়ে তাদের বেঁচে থাকার একমাত্র অবলম্বন দোকান দুটি পুড়ে দিশেহারা হয়ে পড়ছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে সরকার ও বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান স্থানীয় ব্যবসায়ীরা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page