Friday, May 17, 2024

কমিউনিটি পুলিশ নেতার বাড়ি থেকে ৫০ লিটার চোলাই মদ উদ্ধারঃ আটক ২

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নে অভিযান চালিয়ে এক কমিউনিটি পুলিশ নেতার বসতবাড়ি থেকে ৫০ লিটার চোলাই মদসহ দু’জনকে আটক করেছে পুলিশ। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় কমিউনিটি পুলিশিং ফোরাম ইসলামপুর ইউনিয়ন শাখার সদস্য জসিম উদ্দিন নামের এক ব্যক্তি।

শুক্রবার (১মার্চ) রাতে ইউনিয়নের মধ্যম নাপিত খালী খেলার মাঠ এলাকার মাদক ব্যবসায়ী জালালের বাড়িতে অভিযান চালিয়ে আনুমানি ৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন থানা পুলিশ।

আটককৃতরা হলেন, স্থানীয় ছৈয়দ আলমের ছেলে জালাল উদ্দীন, জুম নগর এলাকার আবদু রশিদের ছেলে মোহাম্মদ রমজান।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারী পুলিশ পরিদর্শক নুরুল আলমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এ দুই মাদক ব্যবসায়ীকে ধৃত করে। এ সময় মাটি খুঁড়ে কৌশলে লুকিয়ে রাখা বোতল এবং স্যালাইনের প্যাকেট ভর্তি প্রায় ৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।’ ওসি আরো বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। ‘

খোঁজ খবর নিয়ে জানা যায়, আটককৃত জালাল উদ্দীন স্থানীয় কমিউনিটি পুলিশিং নেতা জসিম উদ্দিনের আপন বড় ভাই। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মাদকসহ নানান অপরাধ করে আসছিল।কমিউনিটি পুলিশের নাম ভাঙিয়ে এসব করে আসায় কেউ প্রতিবাদ করার সাহস করতো না বলে জানান স্থানীয়রা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page