Thursday, May 16, 2024

এবার জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন খুরশিদুল জন্নাত

শাহিদ মোস্তফা শাহিদ , ঈদগাঁও:

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত।

 

২১ মে কক্সবাজার জেলা শিক্ষা অফিসার মোঃ নাছির উদ্দীন স্বাক্ষরিত প্রজ্ঞাপন স্বারক নং মাউ/আ/পরি/কা/চট্র/ ২০২৩/১০(৮) সূত্রে জানা যায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে আয়োজিত কক্সবাজার জেলায় বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠদের নামের তালিকা পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রেরনের কথা উল্লেখ করা হল।

 

এই প্রজ্ঞাপনে শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেণী শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, স্কাউট, স্কাউট গ্রুপ,গালর্স গাইড, গালর্স গাইড গ্রুপ, রোভার,রেঞ্জার, বিএনসিসি ক্যাডেট, রোভার স্কাউট গ্রুপ,বিএনসিসি গ্রুপ, স্কাউট শিক্ষক, গালর্স গাইড শিক্ষক, রোভার শিক্ষক, ও বিএনসিসি শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

 

প্রসঙ্গত, নারী শিক্ষিকা খুরশীদুল জন্নাত প্রধান শিক্ষকের দায়িত্বভার গ্রহণ করার পর থেকে শিক্ষার মানোন্নয়ন, পরিষ্কার পরিচ্ছন্নতা, খেলাধুলা, সংস্কৃতি, সৌন্দর্যবর্ধনসহ আধুনিককায়নের লক্ষে কাজ চালিয়ে আসছে। তার প্রধান শিক্ষকের দায়িত্ব পালনকালে বিদ্যালয়ে শিক্ষক সংকট নিরসন হয়েছে,দীর্ঘদিনের জরাজীর্ণ হোস্টেল নতুন রূপে সংস্কার হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ মে উপজেলা পর্যায়ে তিনি শ্রেষ্ঠ স্কুল প্রধান হিসেবে নির্বাচিত হন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page