Friday, May 17, 2024

মেডিকেল ভর্তি পরীক্ষায় দেশের তৃতীয় টেকনাফের জামি

নিজস্ব প্রতিবেদক

সারাদেশে মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পেয়েছে। প্রকাশিত মেডিক্যাল ভর্তির পরীক্ষার ফলাফলে সারাদেশে তৃতীয় স্থান অর্জন করেছেন কক্সবাজার টেকনাফের আহমদ আব্দুল্লাহ জামি।

জামি টেকনাফের হ্নীলা ইউনিয়নের বাসিন্দা মাদ্রাসা শিক্ষক মুছা কলিম উল্লাহর সন্তান।

আহমদ আবদুল্লাহ জামি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক পাঠদান শেষে চট্টগ্রাম শহরের মহসিন স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হন। পরবর্তীতে কলেজিয়েট স্কুল থেকে এসএসসি এবং চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি পাশ করে মেডিক্যাল ভর্তি পরীক্ষায় অংশ নেন। ৯১.৫ নাম্বার পেয়ে তিনি ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

২০২৩-২৪ শিক্ষাবর্ষের মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারী) দুপুর ২টায় স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক সামন্ত লাল সেন।

জাতীয় মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করেছেন হলিক্রস কলেজের ছাত্রী তানজিম মুনতাকা সর্বা। দ্বিতীয় স্থান অধিকার করেছেন নটর ডেম কলেজের শিক্ষার্থী তাজওয়ার হাসনাত তোহা। তৃতীয় স্থান অর্জন করেছেন চট্টগ্রাম কলেজের শিক্ষার্থী আহমদ আব্দুল্লাহ জামি। চতুর্থ স্থান অধিকার করেছেন মাশকুরা খন্দকার মেধা। পঞ্চম স্থান অধিকার করেছেন হলিক্রস কলেজের শিক্ষার্থী মোছা. ফাওজিয়া ফারিহা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page