Thursday, June 13, 2024

প্রবীর মিত্র কি আসলেই মুসলিম হয়েছেন

অনলাইন ডেস্ক, টিটিএন :
বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে গুঞ্জন ছড়িয়েছে সামাজিক মাধ্যম ফেসবুকে। ব্যক্তিগত প্রোফাইল আর বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে এই খবর।
এদিকে ঘটনার সত্যতা জানতে যোগাযোগ করা হয় প্রবীর মিত্রর ছেলে মিঠুন মিত্রর সঙ্গে। তিনি নিশ্চিত করেছেন যে ছড়িয়ে পড়া খবরটি সত্য নয়।
মিথুন বলেন, ‘আমার বাবা মুসলিম হননি। মানুষ বানোয়াট খবর ছড়াচ্ছেন। আমার মা মুসলিম ছিলেন। যারা এমন খবর ছড়াচ্ছেন তারা ঠিক কাজ করছেন না। বাবার মতো একজন অভিনেতার নামে এমন গুঞ্জন গ্রহণযোগ্য নয়। আমি সবার কাছে অনুরোধ করছি, না জেনে কোনো তথ্য ছড়াবেন না।’
এদিকে বয়সের ভারে নুয়ে পড়েছেন প্রবীর মিত্র। সারাদিন বাসায় সময় কাটে। নানারকম অসুখ বাসা বেঁধেছে শরীরে।
প্রবীর মিত্রের তিন ছেলে ও এক মেয়ে। তারা হলেন—মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম ও সামিউল ইসলাম। এর মধ্যে সামিউল মারা গেছেন। প্রবীর মিত্রের স্ত্রী অজন্তা মিত্র প্রয়াত হয়েছেন ২০০০ সালে।
প্রবীর মিত্র চার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও আজীবন সম্মাননা। তার আলোচিত সিনেমার মধ্যে আছে— তিতাস একটি নদীর নাম, পুত্রবধূ, নয়নের আলো, জলছবি, জয় পরাজয়, রঙিন সিরাজউদ্দৌলা, তাসের ঘর, জন্ম থেকে জ্বলছি, বড় ভালো লোক ছিল, দহন, দুই পয়সার আলতা, রাজলক্ষ্মী শ্রীকান্ত, হারানো সুর ইত্যাদি।

সূত্র: দেশ টিভি

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ